তৃণমূলের সুবিধাবঞ্চিত মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর : পানি সম্পদ উপমন্ত্রী

377

শরীয়তপুর, ২৪ জানুয়ারি, ২০১৯ (বাসস) : পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, সরকার তৃণমূলের সুবিধা বঞ্চিত মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর।
তিনি বলেন, দেশের সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতের লক্ষ্যে বর্তমান আওয়ামী লীগ সরকার কমিউনিটি ও স্যাটেলাইট ক্লিনিক স্থাপনসহ মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে নানা কর্মসূচি বাস্তবায়ন করছে।
আজ বৃহস্পতিবার দুপুরে শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সখীপুরের চরভাগা গ্রামে উপমন্ত্রী নিজের মায়ের নামে প্রতিষ্ঠিত ১০শয্যা বিশিষ্ট বেগম আশ্রাফুন নেছা হাসেম মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন শেষে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে যে দায়িত্ব দিয়েছেন তা সততা ও নিষ্ঠার সাথে তিনি পালন করবেন। প্রধানমন্ত্রী যে আস্থা ও বিশ্বাস নিয়ে তাকে মন্ত্রী পরিষদের সদস্য করেছেন, তা জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও তিনি সেই বিশ^াসের মান রাখবেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার বিগত ১০ বছরে দেশের বিভিন্ন ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন সাধন করেছে। বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ ভাল থাকে, দেশের মানুষ ভাল থাকে।
শরীয়তপুরের জেলা প্রশাসক কাজী আবু তাহেরের সভাপতিত্বে সমাবেশে স্বাধীনতা চিকিৎসক পরিষদ’র (স্বাচিব) সভাপতি অধ্যাপক ডা. ইকবাল আর্সেলান, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিচালক ডা. মো. শরীফ, শরীয়তপুর জেলা পুলিশ সুপার (এসপি) আব্দুল মোমেন, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক এস এম সিরাজুল ইসলামসহ স্থানীয় ও জেলা পর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।