বাসস দেশ-২৫ : নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাব : খালিদ মাহমুদ চৌধুরী

329

বাসস দেশ-২৫
খালিদ-প্রতিশ্রুতি
নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাব : খালিদ মাহমুদ চৌধুরী
বোঁচাগঞ্জ, ২৪ জানুয়ারি, ২০১৯ (বাসস) : নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাওয়ার উল্লেখ করে বলেছেন, উন্নয়ন ও অগ্রগতির ধারাকে আরো বেগবান করে মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়া হবে।
তিনি বলেন, ‘বাংলাদেশকে ২০২১ সাল নাগাদ মধ্যম আয়ের এবং ২০৪১ সাল নাগাদ একটি উন্নত দেশে পরিণত করতে জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে কাজ করবো।’
প্রতিমন্ত্রী আজ বোঁচাগঞ্জের সেতাবগঞ্জ বড় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক সম্বর্ধনা অনুষ্ঠানে একথা বলেন।
বোঁচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আবু হোসেনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, সহ-সভাপতি আবুল কালাম আযাদ, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, বোঁচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাইমউদ্দীন শাহ ও সাধারণ সম্পাদক আফসার আলী।
বোঁচাগঞ্জ উপজেলার আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ব্যবসায়ী সংগঠনসহ সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
খালিদ মাহমুদ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিগত ১০ বছরে বাংলাদেশ সকল ক্ষেত্রে উল্লেখযোগ্য সফলতা অর্জন করেছে। নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী গ্রামকে শহরে পরিণত করার পরিকল্পনা নিয়ে সরকার কাজ করছে। অর্থনৈতিকভাবে সমৃদ্ধি অর্জনের লক্ষ্যে দলমত নির্বিশেষে সকলকে নিয়ে আমরা কাজ করে যাবো।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দায়িত্ব নিয়েছেন। তার প্রতি দেশের মানুষ বিশ্বাস ও আস্থা রেখেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন-বাংলাদেশের মানুষ মাথা উঁচু করে দাঁড়াবে।
‘প্রধানমন্ত্রীর এ স্বপ্ন বাস্তবায়নে আমরা তার পাশে আছি এবং থাকবো। তাঁর প্রতি আমরা সমর্থন দিয়েই যাবো।’ বলেন খালিদ।
বিকেলে প্রতিমন্ত্রী তাঁর নির্বাচনী এলাকার বিরল উপজেলায় অনুরূপ এক সম্বর্ধনা অনুুষ্ঠানে যোগ দেন। এছাড়াও তিনি বিরল এবং বোঁচাগঞ্জ উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে বৈঠক করেন।
বাসস/সবি/কেসি/১৯২০/আরজি