বাসস দেশ-২৭ : মানুষকে সেবা করার জন্য আওয়ামী লীগকে দৃঢ় প্রতিজ্ঞ হতে হবে : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

533

বাসস দেশ-২৭
নৌ-পরিবহন প্রতিমন্ত্রী-গণসম্বর্ধনা
মানুষকে সেবা করার জন্য আওয়ামী লীগকে দৃঢ় প্রতিজ্ঞ হতে হবে : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী
দিনাজপুর, ২৩ জানুয়ারি, ২০১৯ (বাসস) : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, দেশের মানুষকে সেবা করার জন্য আওয়ামী লীগকে দৃঢ় প্রতিজ্ঞ হতে হবে।
তিনি বলেন, ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের মানুষ আওয়ামী লীগকে ভোট দিয়েছে চলমান উন্নয়ন ও অগ্রযাত্রাকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।
আজ বুধবার দিনাজপুরের ঐতিহাসিক গোর-এ শহীদ ময়দানের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীকে দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন।
খালিদ মাহমুদ চৌধুরী এমপি নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়ায় এ গণসম্বর্ধনার আয়োজন করে জেলা আওয়ামী লীগ।
দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী এডভোকেট মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, সংসদ সদস্য শিবলী সাদিক, দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী প্রমুখ ।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী বলেন, দেশের মানুষকে সেবা করার জন্য আওয়ামী লীগকে আরো দৃঢ় প্রতিজ্ঞ হতে হবে। কেউ কোন মালিকানা ও স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা করার চেষ্টা করলে তার দায়ভার আওয়ামী লীগ বহন করবেনা।
প্রতিমন্ত্রী বলেন, সারাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুশাসনের বাতাস প্রবাহিত হচ্ছে। শেখ হাসিনার প্রতি বাংলার মানুষের যে বিশ্বাস ও আস্থা রয়েছে, সেই বিশ্বাস ও আস্থা বজায় রাখতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
খালিদ মাহমুদ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী যে আস্থা ও বিশ্বাস রেখে আমাকে দায়িত্ব দিয়ে সম্মানিত করেছেন, সেই আস্থা ও বিশ্বাস অক্ষুন্ন রাখতে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাব।
অনুষ্ঠানে জেলা ও উপজেলা আওয়ামী লীগ, জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, সামাজিক-সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।
এর আগে প্রতিমন্ত্রী দিনাজপুর সদর উপজেলার চেহেলগাজী গণকবরে মহান স্বাধীনতা যুদ্ধের শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
বাসস/সবি/এমএমবি/২১২৫/এএএ