বাজিস-৯ : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ২০

296

বাজিস-৯
ব্রাহ্মণবাড়িয়ার- মুখোমুখি- সংঘর্ষ
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ২০
ব্রাহ্মণবাড়িয়া, ১৯ জানুয়ারি ২০১৯ (বাসস) : আজ শনিবার ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে এবং আহত হয়েছে প্রায় ২০ জন । আহতদের উদ্ধার করে মাধবপুর হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন।
পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, আজ শনিবার ভোর ৫টার দিকে ওই মহাসড়কের শশই নামক স্থানে ঢাকা থেকে সিলেটগামী লন্ডন এক্রপ্রেস একটি যাত্রীবাহী (ঢাকা মেট্রো-ব-১৫-৩২৯৩) বাসটি অন্যদিকে সিলেট থেকে ঢাকাগামী পাথর বোঝাই (ঢাকা মেট্রো-ট-১৮-০৬৪৫) ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ২জন নিহত হয়। নিহতরা হলেন গাড়ী চালক কমলগঞ্জের আব্দুল আজিজ মিয়ার ছেলে আনোয়ার হোসেন (৫৫) এবং ট্রাকের হেলপার বারইয়ারীর মজিদ মিয়ার ছেলে ইউনুছ মিয়া (২৮)।পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা গাড়ি কেটে ঘন্টা খানেক চেস্টা করে হেলপার ২ জনকে আশংকাজনক অবস্থায় উদ্বার করে হাসপতালে প্রেরণ করে।
ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের ষ্টেশন মাষ্টার আল আমিন এর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ইসলামপুর ফাঁড়ির ইনচার্জ ওসি আ.স.ম. আতিকুর রহমান জানান, দর্ঘটনার কারণে ঢাকা-সিলেট মহাসড়কের ওই এলাকায় গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। পরে সকালে হাইওয়ে পুলিশ রেকার দিয়ে দুর্ঘটনা কবলিত গাড়িটি মহাসড়ক থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।
বাসস/ সংবাদদাতা/১৯০০/মরপা