বাজিস-১৪ : দিনাজপুরে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

331

বাজিস-১৪
দিনাজপুর-বিতরণ
দিনাজপুরে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ
দিনাজপুর, ১৭ জানুয়ারি, ২০১৯ (বাসস) : দিনাজপুরে চেম্বার অব কমার্স, ফুলবাড়ী ২৯ বিজিবি ব্যাটেলিয়ন ও রেড ক্রিসেন্ট সোসাইটি পৃথকভাবে শীতার্ত জনসাধারণের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছে।
আজ বৃহস্পতিবার সকালে দিনাজপুর চেম্বার অব কমার্স শহরের গরুহাটিস্থ চেম্বার ভবনে এফবিসিসিআই এর সিনিয়র সহ-সভাপতি শেখ ফজলে ফাহিমের সহযোগিতায় ১ হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। এসময় চেম্বারের সভাপতি সুজা উর রব চৌধুরী, সহ সভাপতি মানবেন্দ্র দাস মনোজ, পরিচালক আলহাজ্ব মোফাজ্জল হোসেন, সৈয়দ মাইনুল ইসলাম, মিজানুর রহমান পাটোয়ারী, রফিকুল ইসলাম মুক্তা, সানোয়ার হোসেন, জহির খাঁন, বাদশা ইমাম আরাফাত, গোলাম মাজেদুর রহমান ডাবলু এবং সিনিয়র সচিব প্রশান্ত কুমার শান্ত, সচিব মজিবর রহমান উপস্থিত ছিলেন।
আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় দিনাজপুর ফুলবাড়ী বিজিবির ২৯ ব্যাটেলিয়ন সদর দপ্তরে শীতার্ত ৮৫০ জন মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। এসময় ২৯ বিজিবি’র অধিনায়ক লে:কর্ণেল এসএম মোঃ রেজাউর রহমান (পিএসি), এডি মোঃ সাইদুর রহমান, ব্যাটালিয়ন সদর দপ্তরের পদস্থ কর্মকতা ও সৈনিকগন উপস্থিত ছিলেন।
আজ বৃহস্পতিবার দুপুর ২টায় রেড ক্রিসেন্ট সোসাইটি দিনাজপুর ইউনিট শহরের পাহাড়পুরস্থ কার্যালয়ে ২০০ শীতার্ত মানুষের মাঝে চাদর বিতরণ করা হয়। এসময় সোসাইটির ভাইস চেয়ারম্যান বজলুল হক, সেক্রেটারী মোঃ আলাউদ্দীন ও নির্বাহী সদস্য কামরুল হুদা হেলাল উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/১৯৫০/মরপা