বাজিস-১২ : লক্ষ্মীপুরে গ্যাস ব্যবহারে অনিয়ম, ৮ প্রতিষ্ঠানকে জরিমানা

123

বাজিস-১২
লক্ষ্মীপুর- জরিমানা
লক্ষ্মীপুরে গ্যাস ব্যবহারে অনিয়ম, ৮ প্রতিষ্ঠানকে জরিমানা
লক্ষ্মীপুর, ১৫ জানুয়ারি ২০১৯ (বাসস) : অনুমতি ছাড়া নির্ধারিত লোডের অতিরিক্ত গ্যাস ব্যবহার করায় লক্ষ্মীপুরে হোটেল-ফ্যাক্টরিসহ ৮টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার জেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এসব প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাজাহান আলি।
দন্ডপ্রাপ্ত প্রতিষ্ঠান গুলোর মধ্যে, জেলা শহরের রহমানিয়া হোটেল এন্ড রেষ্টুরেন্ট ও মেসার্স ইসলাম অটো মুড়ি ফ্যাক্টরিকে ১০ হাজার টাকা করে এবং সামিয়া হোটেল, লোকনাথ মিষ্টান্ন ভান্ডার, বিসমিল্লাহ বেকারী, চন্দ্রগঞ্জের শাহীন হোটেল, শ্রমিক হোটেল ও সুলতানিয়া চিড়া মিলকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়।
লক্ষ্মীপুর বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির উপ-সহকারী প্রকৌশলী বোরহান উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, অনুমতি ছাড়া নির্ধারিত লোডের অতিরিক্ত গ্যাস ব্যবহার করার খবর পেয়ে এ অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ৮টি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়। একই সাথে প্রতিষ্ঠান মালিকদের এ বিষয়ে সতর্ক করা হয়।
বাসস/ সংবাদদাতা/১৮১০/মরপা