বাজিস-৭ : ভোলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ স্কুল ছাত্রের মৃত্যু

115

বাজিস-৭
ভোলা-দূর্ঘটনা-মৃত্যু
ভোলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ স্কুল ছাত্রের মৃত্যু
ভোলা, ১৫ জনিুয়ারি, ২০১৯ (বাসস) : জেলার সদর ও চরফ্যাসন উপজেলায় আজ পৃথক সড়ক দুর্ঘটনায় ২ স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে সদরের ইলিশা ফেরিঘাট এলাকায় বাসের ধাক্কায় মো: তুহিন (১২) নামের সপ্তম শ্রেনীর ছাত্র ও চরফ্যসনের কুতুবগঞ্জে মালবাহী ট্রলীর চাঁপায় নবম শ্রেনীর ছাত্র মো: শাহিন (১৪) নিহত হয়েছে।
ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মো: মোকতার হোসেন বাসস’কে জানান,নিহত তুহিন ও তার মা চট্রগ্রাম যাওয়ার জন্য বাসে করে ইলিশা ফেরিঘাট আসে। এসময় বাসের বাঙ্কার থেকে মালামাল নামানোর জন্য নামলে বাস চাপায় তার মৃত’্য হয়। সে তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুল হকের ছেলে ও চট্রগ্রামের একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্র।
তিনি আরো বলেন, চালক পালিয়ে গেলেও পুলিশ ঘাতক বাসটি আটক করেছে। লাশ উদ্ধার করে পোস্টমর্টামের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
অপরদিকে চরফ্যসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বাসস’কে জানান, উপজেলার কুতুবগঞ্জে বাড়ি থেকে বেড় হয়ে স্কুলে যাওয়ার সময় রাস্তা পারাপারকালে মালবাহী ট্রলীর চাপায় ঘটনাস্থলেই শাহিনের মৃত’্য হয়। সে স্থানীয় এওয়াজপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র।
বাসস/এইচ এ এম/১৫৪৫/মরপা