বাসস দেশ-৬ : মান-মাহবুব আলী বিমান হবে আকাশে শান্তি আর বিমানবন্দর হবে ভূমিতে প্রশান্তির নীড় : বিমান প্রতিমন্ত্রী

122

বাসস দেশ-৬
বিমান-মাহবুব আলী
বিমান হবে আকাশে শান্তি আর বিমানবন্দর হবে ভূমিতে প্রশান্তির নীড় : বিমান প্রতিমন্ত্রী
ঢাকা, ১৫ জানুয়ারি, ২০১৯ (বাসস) : বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেছেন, বিমান হবে আকাশে শান্তি আর বিমানবন্দর হবে ভূমিতে প্রশান্তির নীড়। এ লক্ষ্যে বর্তমান সরকারের নিরলস প্রয়াস অব্যাহত আছে।
তিনি বলেন, প্রাচ্য ও পাশ্চাত্যের এভিয়েশন হাব হিসেবে বাংলাদেশকে গড়ে তুলতে সরকার বঙ্গবন্ধু শেখ মুজিব আন্তর্জাতিক বিমানবন্দর নির্মাণ করতে যাচ্ছে। পাশাপাশি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের থার্ড টার্মিনাল, কক্সবাজারকে আন্তর্জাতিক বিমান বন্দরে উন্নীতকরণ এবং সিলেট আন্তর্জাতিক বিমান বন্দরের উন্নয়নে মেঘা প্রকল্প বাস্তবায়নের কাজ শুরু হয়েছে।
প্রতিমন্ত্রী যাত্রী সেবার মান বাড়িয়ে যাত্রীদের সন্তষ্টি অর্জনে নিষ্ঠার সঙ্গে কাজ করতে কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।
মাহবুব আলী আজ সকালে রাজধানীর কুর্মিটোলায় বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) সদর দপ্তরে কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে এ আহ্বান জানান।
এ সময় বিমান ও পর্যটন সচিব মো. মহিবুল হক, সিভিল এভিয়েশনের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম নাইম হাসানসহ মন্ত্রণালয় ও সিভিল এভিয়েশনের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সভায় পাওয়ার পয়েন্ট উপস্থাপন করেন ক্যাবের মেম্বার (অপারেশন) এয়ার কমোডর মোস্তাফিজুর রহমান।
পরে প্রতিমন্ত্রী হয়রত শাহজালাল বিমানবন্দরের বিভিন্ন স্থাপনা ও উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন।
বাসস/সবি/এসই/১৪৩৫/কেজিএ