বুাসস ক্রীড়া-৩ : সেভিচের হ্যামস্ট্রিং ইনজুরির বিষয়টি নিশ্চিত করলো এ্যাথলেটিকো মাদ্রিদ

262

বুাসস ক্রীড়া-৩
ফুটবল-ইনজুরি
সেভিচের হ্যামস্ট্রিং ইনজুরির বিষয়টি নিশ্চিত করলো এ্যাথলেটিকো মাদ্রিদ
মাদ্রিদ, ১৫ জানুয়ারি ২০১৯ (বাসস) : লেভান্তের বিপক্ষে লা লিগায় ১-০ গোলে জয়ের ম্যাচটিতে এ্যাথলেটিকো মাদ্রিদ ডিফেন্ডার স্টিফেন সেভিচ ইনজুরির কারনে মাত্র ৯ মিনিট পরেই মাঠ ত্যাগে বাধ্য হন। পরবর্তীতে সেভিচের হ্যামস্ট্রিংয়ে গ্রেড-টু ইনজুরির বিষয়টি নিশ্চিত করেছে ক্লাব কর্তৃপক্ষ।
রোববার ম্যাচটিতে ৯ মিনিটে মন্টেনেগ্রো এই ডিফেন্ডারের পরিবর্তে হোসে জিমেনেজকে নামানো হয়। ম্যাচের দ্বিতীয়ার্ধে এন্টোনিও গ্রিজম্যানের পেনাল্টিতে জয় তুলে নেয় এ্যাথলেটিকো। যদিও সেভিচের ইনজুরিতে এই জয় কিছুটা হলেও ম্লান হয়ে গেছে। এবারের মৌসুমে সেভিয়া ১২টি লিগ ম্যাচে মূল একাদশে খেলেছেন। সেভিচের সুস্থতার ব্যপারে কোন সময়সীমা জানাতে পারেনি এ্যাথলেটিকো। তবে ধারণা করা হচ্ছে তিন থেকে চার সপ্তাহ তাকে বিশ্রামে থাকতে হতে পারে।
এর আগে ইনজুরির কারনে মাঠের বাইরে চলে গেছেন ফিলিপ লুইস। যে কারনে লেভান্তের বিপক্ষে রাইট ব্যাক ডিফেন্ডার হুয়ানফ্র্যানকে লেফট ব্যাক পজিশনে খেলতে হয়েছে। এদিকে হাঁটুর ইনজুরি কাটিয়ে প্রায় মাসখানেক পর অনুশীলনে ফিরেছেন লুকাস হার্নান্দেজ। এবারের দলবদলের বাজারে তার প্রতি আগ্রহ জানিয়েছে বুন্দেসলিগা চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ।
বাসস/নীহা/১০০০/স্বব/