বাজিস-১১ : নড়াইলে শীতার্তদের খুঁজে খুঁজে কম্বল তুলে দিচ্ছে জেলা প্রশাসন

295

বাজিস-১১
নড়াইল-কম্বল
নড়াইলে শীতার্তদের খুঁজে খুঁজে কম্বল তুলে দিচ্ছে জেলা প্রশাসন
নড়াইল, ১৪ জানুয়ারি, ২০১৯ (বাসস) : জেলা প্রশাসক কর্মকর্তাদের নিয়ে শীতে কষ্ট পাওয়া মানুষগুলোকে খুঁজে বের করে তাদের হাতে কম্বল তুলে দিচ্ছেন। । হতদরিদ্ররা হাসিমুখে নিচ্ছেন রং-বেরং এর এসব কম্বল। জেলা প্রশাসক আনজুমান আরা আর এ বিতরণের কাজ শুরু করছেন অফিসের কাজ শেষ করার পর থেকে।
জানা গেছে, নড়াইলের জেলা প্রশাসন বিকেল থেকে রাতের আঁধারে আশ্রায়ণ প্রকল্প, এতিমখানাসহ ছিন্নমুল মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন এসব কম্বল।
সম্প্রতি সদর উপজেলার নাকশী আশ্রায়ণ প্রকল্প, গোপিকান্তপুর আশ্রায়ণ প্রকল্প, সদর উপজেলার আউড়িয়া চরেসহ বিভিন্নস্থানে শীতার্তদের মাঝে এসব কম্বল বিতরণ করেন। এসময় জেলা প্রশাসকের সাথে উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মোঃ মনিরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ ইয়ারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) কাজী মাহাবুবুর রশিদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম, সহকারী কমিশার ভূমি মোঃ আজিম উদ্দিন প্রমুখ।
কম্বল পেয়ে গোপিকান্তপুর আশ্রায়ণ প্রকল্পে বসবাসকারী কমলা দাস বলেন, আগে শীতের সময় আমরা বিভিন্নস্থানে ধর্না দিয়ে কম্বল পায়নি। আর এখন ডিসি ম্যাডাম নিজে আসে কম্বল দিয়ে গেছে।
নাকশী চিত্রা আশ্রায়ণ প্রকল্পের বাসিন্দা আঃসালাম বলেন, শীতের মধ্যে অনেক কষ্ট পাচ্ছিলাম হঠাৎ ম্যাডাম এসে আমারে একটা কম্বল দিয়ে গেছে।
জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ১৪ হাজার এবং ত্রাণ মন্ত্রণালয় থেকে ২ হাজারসহ মোট ১৬ হাজার কম্বল জেলার তিনটি উপজেলায় দুঃস্থ ও অসহায়দের মাঝে বিতরণ করা হচ্ছে। যাতে কোন গরীব বা অসহায় মানুষেরা শীতে কষ্ট না পায়।
বাসস/ সংবাদদাতা/১৯১০/মরপা