বাসস দেশ-৩ : ছাত্রলীগ নেতা মহিউদ্দিন সোহেলের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি

130

বাসস দেশ-৩
ছাত্রলীগ-সোহেল-বিচার
ছাত্রলীগ নেতা মহিউদ্দিন সোহেলের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি
ঢাকা, ১৩ জানুয়ারি, ২০১৯ (বাসস) : বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতারা সংগঠনের সাবেক উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক এবং চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মহিউদ্দিন সোহেলের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।
তারা আজ সকালে রাজধানীর সেগুনবাগিচাস্থ ঢাকা রিপোটার্স ইউনিটি মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান।
ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন বলেন, মহিউদ্দিন সোহেলের নামে থানায় কোন মামলা থাকা তো দূরের কথা কোন সাধারণ ডায়েরি (জিডি) পর্যন্ত নেই। সেই সোহেলকে পরিকল্পিতভাবে এক শ্রেণীর ঘৃণ্য নরপশুরা শুধু হত্যা করেই ক্ষান্ত হয়নি, তারা তাকে চাঁদাবাজ তকমা দিয়ে তার সারাজীবনের শুদ্ধ রাজনৈতিক চর্চাকে প্রশ্নবিদ্ধ করার অপপ্রয়াস চালিয়েছেন।
তিনি বলেন, ‘আমরা এ ধরনের হীন প্রচেষ্টার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং সোহেলের হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।’
সংবাদ সম্মেলনে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাশিদুল মাহমুদ রাসেল, হাসানুজ্জামান চৌধুরী লিটন, রফিকুল আলম গাফফারী রাসেল, মো. আবু সাঈদ, ফজলুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহিনুর রহমান টুটুল, ইকবাল মাহমুদ বাবলু, রিপন পোদ্দার, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান শাহীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরিফুর রহমান উজ্জল, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি সোহেল রানা টিপু, সাধারণ সম্পাদক সাজ্জাদ সাকিব বাদশা, ওমর শরীফ প্রমুখ উপস্থিত ছিলেন।
বাসস/এএসজি/এমএএস/১৫০৫/কেকে