বাসস দেশ-২২ : সকল ক্ষেত্রে মুক্তিযোদ্ধাদের অগ্রাধিকার থাকবে : এলজিআরডি প্রতিমন্ত্রী

342

বাসস দেশ-২২
এলজিআরডি প্রতিমন্ত্রী – শীত বস্ত্র
সকল ক্ষেত্রে মুক্তিযোদ্ধাদের অগ্রাধিকার থাকবে : এলজিআরডি প্রতিমন্ত্রী
যশোর, ১২ জানুয়ারি, ২০১৯ (বাসস) : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, সকল ক্ষেত্রে মুক্তিযোদ্ধাদের অগ্রাধিকার থাকবে।
মুক্তিযোদ্ধারা দেশের শ্রেষ্ঠ সন্তান উল্লেখ করে তিনি বলেন, এদেশ মুক্তিযোদ্ধাদের। সরকার মুক্তিযোদ্ধাদের জন্য যে সুযোগ সুবিধা দিয়েছে, আগামীতে তা অব্যাহত থাকবে। বিশেষ করে চিকিৎসার অভাবে কোনো মুক্তিযোদ্ধা মারা যাবেন না।
প্রতিমন্ত্রী আজ শনিবার সকালে যশোর সার্কিট হাউজ মিলনায়তনে স্থানীয় মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
স্বপন ভট্টাচার্য্য বলেন, মুক্তিযুদ্ধের অসাম্প্রদায়িক চেতনায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ জয়লাভের মাধ্যমে সরকার গঠন করেছে আওয়ামী লীগ। আর তার নেতৃত্ব দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় আমরা বাংলাদেশকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা হিসেবে গড়ে তুলবো।’
যশোর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার রাজেক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল ও জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন।
এ জেলার আটটি উপজেলার বিদায়ী কমান্ডারসহ বিপুলসংখ্যক মুক্তিযোদ্ধা এসময় উপস্থিত ছিলেন। পরে জেলা প্রশাসনের সহায়তায় মোট ৭শ’ কম্বল বিতরণ করা হয়।
বাসস/সংবাদদাতা/জেডআরএম/২০১৭/এএএ