বাসস দেশ-১৯ : সোহেলের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দের

364

বাসস দেশ-১৯
ছাত্রলীগ-সোহেল-বিবৃতি
সোহেলের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দের
ঢাকা, ১২ জানুয়ারী, ২০১৯ (বাসস) : বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক এবং চট্টগ্রাম কমার্স কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন সোহেলের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবী করেছেন ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতারা।
তারা আজ এক যৌথ বিবৃতিতে এ দাবী জানান।
গত ৭ জানুয়ারী চট্টগ্রামের পাহাড়তলীতে ষড়যন্ত্রমুলক নৃশংস হত্যার শিকার হন মো. মহিউদ্দিন সোহেল।
বিবৃতিতে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলেন, হত্যাকারীরা শুধু সোহেলকে হত্যা করেই থেমে থাকে নি তারা তার (সোহেল) বিরুদ্ধে নানা প্রকার মিথ্যা অপবাদ দেয়ার অপচেষ্টা চালাচ্ছে ।
তারা বলেন, ‘আমরা এই নৃশংস হত্যাকা- ও মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক বিচার দাবী করছি।’
বিবৃতিতে স্বাক্ষর করেন মাহমুদ হাসান রিপন, মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, গোলাম সরোয়ার কবির, হাসানুজ্জামান লিটন, রাশেদুল মাহমুদ রাসেল, সুজাদুর রহমান, আমিনুল হক কবির, আবু সাঈদ, অপর্না পাল, ফজলুল হক, লাভলু মোল্লা শিশির, মিজানুর রহমান, ফরহান আহমেদ, শেখ ফারুক হাসান হিটলু, কাজী মাজহার, নাফিউল করিম নাফা, আতিকুর রহমান শাহজাহান, সৈয়দ আবুল কালাম, শাহিনুর রহমান টুটুল, জসিমউদ্দিন ভুইয়া, ইকবাল মাহমুদ বাবলু, রিপন পোদ্দার, মিজানুর রহমান, আশরাফুর রহমান, সালেহীন রেজা, খায়রুল হাসান জুয়েল, মিজানুর রহমান শাহিন, সাইফুল ইসলাম, শেখ সোহেল রানা টিপু, সাজ্জাদ সাকীব বাদশা, আরিফুল ইসলাম উজ্জ্বল, কাজী নাসিম আল মোমিন রূপক, এইচএম বদিউজ্জামান সোহাগ, সোহেল রানা মিঠু, আব্দুল্লাহ আল মামুন, ব্যারিস্টার শেখ ওবায়েদ, আবু আব্বাস ভুইয়া, এ্যাড. আবু হানিফ, মোঃ আমির হোসেন, রেজাউল করিম টিটন, নুরুল আলম পাঠান মিলন, মফিজুল ইসলাম ঢালী, জাফরুল শাহরিয়ার জুয়েল, সিদ্দিকী নাজমুল আলম, জাহাঙ্গীর হোসেন শান্ত, নাসরিন খানম, বানী ইয়াসমিন হাসি, গুলশাহানা উর্মী ও খাদিজা পারভীন রীভা।
বিবৃতিতে সোহেলের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবীতে আগামীকাল সকাল সাড়ে এগারোটায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সাবেক ছাত্রলীগ নেতারা এক সংবাদ সম্মেলনের আয়োজন করবেন বলেও উল্লেখ করেন।
বাসস/সবি/এমএএস/১৯৪৭/কেএমকে