মাগুরায় লিগ্যাল এইড বিষয়ক কর্মশালা

202

মাগুরা, ১২ জানুয়ারি, ২০১৯ (বাসস) : সদর উপজেলার চাউলিয়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আজ শনিবার লিগ্যাল এইড বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়।
চাউলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাফিজার রহমানের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন জেলা ও দায়রা জজ এবং লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান শেখ মফিজুর রহমান।
বিশেষ অতিথি ছিলেন- মাগুরার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুনন্দ বাগচি, জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, সিভিল সার্জন ডাক্তার মুন্সী মোঃ ছাদুল্লাহ, সহকারি জজ অনুশ্রী রায়, সদর উপজেলা চেয়ারম্যান রুস্তম আলী, জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাডভোকেট আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সংগ্রাম, পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট কামাল হোসেন, এ্যাডভোকেট আবু বক্কার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আনিসুর রহমান খোকন প্রমুখ।
কর্মশালায় বক্তারা জানান, অসহায় ও গরীব জনগণকে আইনি সেবা দেয়ার যুগান্তকারী কর্মসূচী চালু করেছে বর্তমান সরকার । অর্থের অভাবে যেন কোন মানুষ আইনি সেবা থেকে বঞ্চিত না হয় তার জন্যই এ কর্মসূচী নেয়া হয়েছে। সাধারণ মানুষ এ বিষয়ে যত সচেতন হবে। তাদের আইনগত সহায়তা দেয়া তত সহজ হবে।