বিএনপি আওয়ামী লীগ বিরোধী একটি প্ল্যাটফর্ম মাত্র : নুরুল মজিদ

440

নরসিংদী, ১১ জানুয়ারি, ২০১৯ (বাসস) : শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, বিএনপি কোন রাজনৈতিক দল নয় এটি আওয়ামী লীগ বিরোধী একটি প্ল্যাটফর্ম মাত্র।
আজ শুক্রবার দুপুরে নরসিংদী সার্কিট হাউজে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
নুরুল মজিদ হুমায়ুন বলেন, শুধুমাত্র আওয়ামী লীগের বিরোধীতার জন্য বিএনপি একেক সময় একেকভাবে আবির্ভূত হয়। তারা নির্বাচনে হেরে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে।
তিনি আরো বলেন, উন্নয়নের পক্ষে জাতি যে রায় দিয়েছে তার ধারাবাহিকতা ধরে রেখে সরকারের মহাপরিকল্পনা গুলো অচিরেই সম্পন্ন করা হবে।
তিনি বলেন, যেহেতু নরসিংদী হচ্ছে একটি শিল্প সমৃদ্ধ জেলা। এখানে কর্মসংস্থানের ব্যাপক সুযোগ রয়েছে। জনগণ যে প্রত্যাশা নিয়ে আমাদের সরকার গঠনের জন্য যে রায় দিয়েছে তা পুরণ করতে হবে।
সবাইকে এক যোগে কাজ করার আহবান জানিয়ে মন্ত্রী বলেন, আমরা মাদক নির্মূলে কাজ করব। মাদকের বিরুদ্ধে ‘জিরো ট্রলারেন্সে’ নীতি গ্রহণ করা হবে।
এসময় উপস্থিত ছিলেন নরসিংদী-৩ শিবপুর আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন, নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যন ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়া, পুলিশ সুপার মিরাজ উদ্দিন, নরসিংদী পৌর মেয়র কামরুজ্জামান কামরুল প্রমুখ।
নবগঠিত সরকারের শিল্প মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ার পর এটাই নরসিংদীতে তার প্রথম সফর।
মন্ত্রী জেলার সকল সরকারী কর্মকর্তাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়া নরসিংদী সার্কিট হাউজে দলীয় নেতাকর্মীরা মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।