বাসস ক্রীড়া-২ : অসুস্থতার কারণে ভারতের বিপক্ষে প্রথম ওয়ানডেতে খেলতে পারছেন না মিচেল মার্শ

161

বাসস ক্রীড়া-২
ক্রিকেট-অস্ট্রেলিয়া
অসুস্থতার কারণে ভারতের বিপক্ষে প্রথম ওয়ানডেতে খেলতে পারছেন না মিচেল মার্শ
সিডনি, ১০ জানুয়ারি ২০১৯ (বাসস) : শনিবার সিডনিতে ভারতের বিপক্ষে অনুষ্ঠিতব্য তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডেতে অসুস্থতার কারণে খেলতে পারছেন না অস্ট্রেলিয়ান অল-রাউন্ডার মিচেল মার্শ। তার স্থানে দলে ডাকা হয়েছে পাথ স্কোরচার্সের ব্যাটসম্যান এ্যাস্টন টার্নারকে।
পেটের পীড়ায় অসুস্থ হয়ে দুইদিন হাসপাতালে কাটিয়েছেন মার্শ। সে কারণেই এডিলেড ও মেলবোর্নে সিরিজের বাকি দু’টি ম্যাচেও তার খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। এ সম্পর্কে কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেছেন, আমরা তার পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। কিন্তু প্রথম ম্যাচে তিনি খেলতে পারছেন না এটা নিশ্চিত। এখন তার সুস্থতার উপর পরবর্তী ম্যাচগুলো নির্ভর করছে।
এর আগে বুধবার শ্রীলংকার বিপক্ষে ঘোষিত অস্ট্রেলিয়ার টেস্ট দল থেকে ভাই শন মার্শসহ মিশেল মার্শ বাদ পড়েছিলেন।
এদিকে পশ্চিম অস্ট্রেলিয়ার হয়ে প্রাদেশিক ক্রিকেট ও স্কোরচার্সের হয়ে বিবিএল’এ খেলা টার্নারের সামনে সুযোগ এসেছে নিজেকে প্রমাণের। শেষ তিনটি বিগ ব্যাশ লিগে টার্নার যথাক্রমে ৪৩*, ৪৭ ও ৬০* রান করেছেন।
পরিবর্তীত স্কোয়াড : এ্যারন ফিঞ্চ (অধিনায়ক), উসমান খাজা, শন মার্শ, পিটার হ্যান্ডসকম্ব, গ্লেন ম্যাক্সওয়েল, এ্যাস্টন টার্নার, মার্কোস স্টোয়িনিস, মিচেল মার্শ, এ্যালেক্স ক্যারে, জাই রিচার্ডসন, বিলি স্টানলেক, জেসন বেহার্নডর্ফ, পিটার সিডল, ন্যাথান লিঁও, এ্যাডাম জাম্পা।
বাসস/নীহা/১৫০৫/মোজা/এএমটি