বাসস দেশ-২৬ : সৈয়দ আশরাফের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ-মাহফিল অনুষ্ঠিত

265

বাসস দেশ-২৬
আশরাফ-মিলাদ
সৈয়দ আশরাফের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ-মাহফিল অনুষ্ঠিত
ঢাকা, ৮ জানুয়ারি, ২০১৯ (বাসস) : সদ্য প্রয়াত আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতিমন্ডলীর সদস্য এবং জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ-মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার রাজধানীর বেইলী রোডস্থ অফিসার্স ক্লাবে এই দোয়া ও মিলাদ-মাহফিল অনুষ্ঠিত হয়। পরিবারের পক্ষ থেকে এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, প্রধানমন্ত্রীর উপদেষ্টা গহর রিজভী, আশরাফুল ইসলামের ভাই সৈয়দ মঞ্জুরুল ইসলাম, সৈয়দ সাফায়েতুল ইসলাম, সৈয়দ শরিফুল ইসলাম, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী ও মুহিবুল হাসান চৌধুরী নওফেল প্রমুখ উপস্থিত ছিলেন।
৩ জানুয়ারি বৃহষ্পতিবার রাতে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সৈয়দ আশরাফ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৬৮ বছর। তাকে রোববার বাদ আসর রাজধানীর বনানী কবরস্থানে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়।
বাসস/সবি/বিকেডি/১৮৫৫/কেজিএ