বাসস দেশ-২০ : বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

172

বাসস দেশ-২০
বিমান বাহিনী-শীতবস্ত্র বিতরণ
বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
ঢাকা,৭ জানুয়ারি, ২০১৯ (বাসস) : বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির (বাফওয়া) উদ্যোগে দেশের শীত কবলিত এলাকায় দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি’র সেবা ও কল্যাণমুখী কার্যক্রমের আওতায় প্রতিবছরই দেশের শীত কবলিত এলাকায় দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এরই ধারাবাহিকতায় এবছর শীত মৌসুমে ঢাকা, চট্টগ্রাম, টাঙ্গাইল, যশোর, লালমনিরহাট, শমশেরনগর, মৌলভীবাজার এবং বগুড়া এলাকায় দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে তিন হাজার ৫শ’টি কম্বল বিতরণ করা হয়েছে। সুবিধাবঞ্চিত অসহায় গরীব দুস্থ জনগোষ্ঠীর শীতের দুর্ভোগ লাঘবের লক্ষ্যে বাফওয়ার নিজস্ব অর্থায়নে এই শীতবস্ত্রসমূহ বিতরণ করা হয়।
উল্লেখ্য, বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির সভানেত্রী ইয়াসমিন জামান কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে গত ৫ ডিসেম্বর-২০১৮ বিমান বাহিনীতে কর্মরত অস্থায়ী চতুর্থ শ্রেণীর কর্মচারীসহ বিমান বাহিনী ঘাঁটি বাশার সংলগ্ন তেজগাঁও এলাকার মোট ৭৬ জন দুস্থ ও অসহায় ব্যক্তির মাঝে কম্বল বিতরণের মাধ্যমে দুস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ-২০১৮ এর কার্যক্রম উদ্বোধন করেন।
এসময় বাফওয়া’র কেন্দ্রীয় পরিষদের সহ-সভানেত্রীগণসহ কেন্দ্রীয় কমিটির সকল সদস্য উপস্থিত ছিলেন। পর্যায়ক্রমে বাফওয়ার আঞ্চলিক ও উপ-আঞ্চলিক সভানেত্রীগণ বিমান বাহিনীর বিভিন্ন ঘাঁটি ও ইউনিটসমূহ সংলগ্ন এলাকায় শীতার্ত মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করেন।
বাসস/আইএসপিআর/এমএমবি/১৮২০/জেহক