বাসস ক্রীড়া-৮ : ‘অবিশ্বাস্য’ সংকে মিস করবে স্পারস

156

বাসস ক্রীড়া-৮
ফুটবল-সং
‘অবিশ্বাস্য’ সংকে মিস করবে স্পারস
লন্ডন, ৬ জানুয়ারি ২০১৯ (বাসস) : এশিয়া কাপ ফুটবলের জন্য টটেনহ্যাম হটস্পার ছেড়ে জাতীয় দলে যোগ দিয়েছেন সং হেয়াং-মিন। ইন ফর্ম এই দক্ষিণ কোরিয়ান ফরোয়ার্ডকে আগামী দুই সপ্তাহ টটেনহ্যাম মিস করবে বলে স্বীকার করেছেন দলের তারকা মিডফিল্ডার ডেলে আলি।
২৬ বছর বয়সী সং স্পারসদের হয়ে গত ১০ ম্যাচে ৯ গোল করেছেন। এশিয়ান কাপের জন্য আগামী ১৩ জানুয়ারি থেকে সং টটেনহ্যাম ছেড়ে দক্ষিণ কোরিয়া জাতীয় দলে যোগ দিচ্ছেন। এবারের মৌসুমে আট গোল করা সংয়ের থেকে স্পরাসদের হয়ে শুধুমাত্র বেশি গোল করেছেন হ্যারি কেন (১৪ গোল)।
আলি জানিয়েছেন সংকে অবশ্যই সবাই মিস করবে। তবে আলি বিশ্বাস করেন সংয়ের অনুপস্থিতির ঘাটতি কাটিয়ে ওঠার মত পর্যাপ্ত খেলোয়াড় ক্লাবে রয়েছে। স্থানীয় গণমাধ্যমে আলি বলেছেন, ‘সংয়ের মত খেলোয়াড়ের অনুপস্থিতি যেকোন দলই মিস করবে। কারণ সে একজন দারুণ খেলোয়াড়। কিন্তু একইসাথে আমাদের দলে এমন কিছু খেলোয়াড় রয়েছে যারা প্রতনিয়িত কঠোর পরিশ্রম করছে। যেকোন সময় তারা দলে আসতে প্রস্তুত রয়েছে। এই মুহূর্তে অবশ্যই সে দারুন ফর্মে রয়েছে। তাকে ছেড়ে দেয়াটা সত্যিই হতাশার। কিন্তু কিছু সময়ের জন্য তাকে ছাড়তেই হবে, একইসাথে তাকে ছাড়াই আমাদের এগিয়ে যেতে হবে। লুকাস মৌরাও দারুণ খেলোয়াড়। দেখা যাক সংয়ের স্থানে কে দলে আসবে। আমি প্রতিদিন সংকে অনুশীলনে দেখেছি, ম্যাচে তার খেলা দেখেছি। দুই পায়ে একইরকম ভাবে খেলার অবিশ্বাস্য দক্ষতা তার রয়েছে। সবসময়ই তার লক্ষ্য থাকে গোল করার। তাকে দেখে মূলত অবাক হবার কিছুই নেই, কারণ সত্যিকার অর্থেই সে একজন দুর্দান্ত খেলোয়াড়।
ট্রানমেয়ার রোভার্সকে এফএ কাপে বিধ্বস্ত করার পর আগামী মঙ্গলবার ইএফএল কাপের সেমিফাইনালের প্রথম লেগে চেলসিকে আতিথ্য দিবে টটেনহ্যাম।
বাসস/নীহা/১৭৫৫/মোজা/এএমটি