আওয়ামী লীগের ব্যাপক বিজয়ে বিশ্ব নেতৃবৃন্দের আরো অভিনন্দন

940

ঢাকা, ৬ জানুয়ারি, ২০১৯ (বাসস) : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ে অর্জন করায় বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন ওমানের সুলতান কাবুস বিন সাইদ আল সাইদ।
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম আজ বাসসকে বলেন, ‘রোববারের জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের ব্যাপক বিজয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগ এবং দেশের জনগণকে অভিনন্দন জানিয়ে বার্তা পাঠিয়েছেন ওমানের সুলতান।
তিনি বলেন, সুলতান কাবুস বিন সাইদ আল সাইদ তাঁর বার্তায় প্রধানমন্ত্রীর সাফল্য এবং বাংলাদেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।
প্রেস সচিব বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের ব্যাপক বিজয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন সুদানের প্রধানমন্ত্রী মুতাজ মুসা আবদুল্লাহ।
শেখ হাসিনাকে পাঠানো অভিনন্দন বার্তায় সুদানের প্রধানমন্ত্রী বলেন, ‘৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে ব্যাপক বিজয় অর্জন করায় আপনার দলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানানোর বিষয়টি আমাকে যথেষ্ট সম্মানিত করেছে।’
প্রেস সচিব বলেন, সুদানের প্রধানমন্ত্রী তার বার্তায় দুটি দেশ ও দেশের জনগণের মধ্যে বিরাজমান সম্পর্ক চমৎকার পর্যায়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে তার দেশের অঙ্গীকারের কথা উল্লেখ করেন।
তাছাড়া ডি-৮ (উন্নয়নশীল-৮)-এর মহাসচিব দাতো কু জাফর কু শারি এবং ইন্টার প্রেস সার্ভিস নর্থ আমেরিকা (আইপিএস ফোরাম) সভাপতিও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের ব্যাপক অর্জনে বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।