বাসস ক্রীড়া-৩ : ম্যালকমের প্রতি আগ্রহের বিষয়টি উড়িয়ে দিলেন এভারটন বস সিলভা

110

বাসস ক্রীড়া-৩
ফুটবল-ট্রান্সফার
ম্যালকমের প্রতি আগ্রহের বিষয়টি উড়িয়ে দিলেন এভারটন বস সিলভা
লন্ডন, ৫ জানুয়ারি ২০১৯ (বাসস) : জানুয়ারি ট্রান্সফার উইন্ডোর সুবিধা কাজে লাগিয়ে বার্সেলোনা উইঙ্গার ম্যালকমকে দলে নেবার বিষয়টি নাকচ করে দিয়েছেন এভারটন বস মার্কো সিলভা। তিনি জানিয়েছেন এই ধরনের খবরের কোন ভিত্তি নেই।
এর আগের ট্রান্সফার উইন্ডোতে প্রিমিয়ার লিগের ক্লাবটি বার্সেলোনা থেকে আন্দ্রে গোমেজকে ধারে ও লুকাস ডিগনেকে ১৯.৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে দলে ভিড়িয়েছিল। উভয় খেলোয়াড়ই সিলভার দলে দারুনভাবে নিজেদের মানিয়ে নিয়েছে।
সম্প্রতী কিছু কিছু গণমাধ্যমের রিপোর্টের সূত্র ধরে জানা গেছে টফিসরা এবার বার্সেলোনা থেকে ম্যালকমকে উড়িয়ে আনতে চাচ্ছে। গত জুলাইয়ে বর্দে থেকে ৪২ মিলিয়ন ইউরোর বিনিময়ে লা লিগায় যাবার পর থেকে এই ব্রাজিলিয়ান মাত্র একটি ম্যাচে মূল একাদশে সুযোগ পেয়েছিলেন। তবে ২১ বছর বয়সী এই মিডফিল্ডারের ব্যপারে কোন ধরনের আলোচনা হয়নি বলে এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন সিলভা। এবারের শীতকালীন দলবদলের বাজারে এভারটনে নতুন কোন খেলোয়াড় নেবার ব্যপারে কোন ধরনের চাপ নেই। প্রিমিয়ার লিগে গত আট ম্যাচে মাত্র একটিতে জয় পাওয়া এভারটন ফর্ম নিয়ে দু:শ্চিন্তায় রয়েছে। শেষ পাঁচ লিগ ম্যাচের চারটিতেই পরাজিত হয়েছে টফিসরা। এ সম্পর্কে সিলভা বলেন, ‘আমরা প্রতি সপ্তাহে আমাদের পরিকল্পনা ও আদর্শ পরিবর্তন করতে পারিনা। এতে ক্লাব জিতুক বা না জিতুক, আমরা জানি যে গত কয়েকটি ম্যাচে আমাদের ফলাফল ভাল ছিলনা। কিন্তু এখন সময় এসেছে নিজেদের আবারো ফর্মে ফিরিয়ে নিয়ে আসার।’
ট্রান্সফার উইন্ডো খোলার সাথে সাথে হয়ত সিলভা জেমস ম্যাককার্থি ও ওমার নিয়াসিকে ছেড়ে দিতে পারে। এই দুই খেলোয়াড়ের সাথে ওয়েস্ট ব্রুম ও ক্রিস্টাল প্যালেসের যোগাযোগের বিষয়টি নিশ্চিত হয়েছে।
বাসস/নীহা/১৪০০/স্বব