দেশের জনগণ উন্নয়নের পক্ষে রায় দিয়েছে : এলজিআরডি মন্ত্রী

197

ঢাকা, ২ জানুয়ারি, ২০১৯ (বাসস) : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ উন্নয়নের পক্ষে তাদের রায় দিয়েছে। উন্নত বাংলাদেশ গড়ার অঙ্গীকার বাস্তবায়নের গুরুদায়িত্ব নিয়ে নতুন সরকার কাজ করবে উল্লেখ করে তিনি বলেন, বিপুল ভোটে এ বিজয় জনগণের বিজয়।
আজ রাজধানীর হেয়ার রোডস্থ সরকারি বাসভবনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৩ আসন থেকে বেসরকারিভাবে সংসদ সদস্য নির্বাচিত হওয়া উপলক্ষে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় ও অধীনস্থ দপ্তর-সংস্থাসমূহের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।
স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব এস এম গোলাম ফারুক, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মোঃ কামাল উদ্দিন তালুকদার, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব রৌনক জাহান এবং প্রবাসী কল্যাণ ব্যাংকের চেয়ারম্যান বেগম শামছুন নাহারসহ মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তা ও দপ্তর-সংস্থা প্রধানগণ এ সময় উপস্থিত ছিলেন।
খন্দকার মোশাররফ হোসেন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্নের বাংলাদেশ উপহার দিতে চেয়েছিলেন, তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিগত দশ বছরে দেশ পরিচালনার মাধ্যমে সে স্বপ্ন বাস্তবে পরিণত করার কাজ অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন।
তিনি বলেন, ‘বিগত দশ বছরে দেশে শিক্ষা, চিকিৎসা ও অবকাঠামোগত উন্নয়নে যে বিপ্লব সূচিত হয়েছে তার ধারাবহিকতায় ভবিষ্যতের বাংলাদেশ হবে একটি সুখী ও সমৃদ্ধ জনপদ।’
কর্মকর্তাদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, ‘আপনাদের শুভেচ্ছা ও অভিনন্দন পেয়ে আমি আপ্লুত। আপনারা সবসময় দেশের জনগণের স্বার্থ মাথায় রেখে দায়িত্ব পালন করবেন।’ তিনি বলেন, সকলে মিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গঠনে কাজ করতে হবে।