শেখ হাসিনার নেতৃত্বে মহাজোটের বিশাল বিজয়ে বিভিন্ন সংগঠনের অভিনন্দন অব্যাহত

541

ঢাকা, ১ জানুয়ারি, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের বিশাল বিজয়ে বিভিন্ন সংগঠনের অভিনন্দন অব্যাহত রয়েছে।
বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-এর সভাপতি মোল্লা জালাল ও মহাসচিব শাবান মাহমুদ আজ যুক্ত বিবৃতিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের বিশাল বিজয়ে সাংবাদিক সমাজের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।
বিবৃতিতে তারা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির এ বিজয়ে সমগ্র দেশবাসীর সাথে সাংবাদিক সমাজও আনন্দিত ও অভিভূত।
বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা)’র কর্মকর্তা-কর্মচারীদের পক্ষে নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল মুহম্মদ হাবিবুর রহমান খান একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল বিজয় অর্জন করায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন। আজ এক অভিনন্দন বার্তায় বলা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে গত ১০ বছরে বেপজার বিনিয়োগ প্রবাহ ৩ গুণ বৃদ্ধি পেয়েছে। বেপজার ৮টি ইপিজেড থেকে রপ্তানী বেড়েছে ৪ গুণের বেশি। বেপজা এই সময়ে ৩ লাখের বেশি কর্মসংস্থান সৃষ্টি করেছে।
উল্লেখ্য, প্রধানমন্ত্রী বেপজা গভর্নর বোর্ডের চেয়ারম্যান। বেপজার অধিকাংশ ইপিজেডের যাত্রা শুরু প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে। মুহম্মদ হাবিবুর রহমান খান গত ৩১ ডিসেম্বর গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি)’র সভাপতি এ কে এম এ হামিদ ও সাধারণ সম্পাদক মো. শামসুর রহমান আজ এক বিবৃতিতে, সংসদ নির্বাচনে ব্যাপক জনরায়ে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর পদ অলংকৃত করতে যাওয়ায় গণতন্ত্রের মানসকন্যা, বিশ্ব মানবতার জননী, উন্নয়ন ও ডিজিটাল বাংলাদেশের সফল রূপকার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বাধান মহাজোটের বিজয়ী প্রার্থীদের আন্তরিক অভিবাদন জানিয়েছেন।
তারা বলেন, উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল থেকে মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামী লীগ তথা মহাজোট সমর্থিত প্রার্থীদের বিশাল ভোটের ব্যবধানে বিজয়ী করায় দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।
বঙ্গবন্ধু কন্যা ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিশাল ব্যবধানে বিজয়ী হওয়ায় মহান আল্লাহর দরবারে শোকরিয়া আদায় করে সংগ্রামী সালাম এবং শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন জাতীয় মুক্তিযোদ্ধা সমন্বয় কমিটির নেতৃবৃন্দ।
আজ বিবৃতিতে সমন্বয় কমিটির নেতা অধ্যক্ষ আবদুল আহাদ চৌধুরী, সফিকুল বাহার মজুমদার টিপু, হারুনুর অর রশিদ, মো. আবদুল হাই, আনোয়ার হোসেন পাহাড়ী বীর প্রতীক,মাহমুদ পারভেজ জুয়েল, মমিনুল হক, আবদুস সালাম মজুমদার, মো. আসালত, শাজাহান আলী চৌধুরী সেলিম, কমান্ডার মোশারেফ হোসেন, মো. আবুল খায়ের, জেলা কমান্ডার ফোরামের আহব্বায়ক আবুল ফয়েজ,কাজী আশ্রাফ হুমায়ুন বাংগাল (টাংগাইল), এম এ জলিল (বান্দরবন), আবদুর রব (ময়মনসিংহ), এডভোকেট মো. আলী পাঠান (হবিগঞ্জ), শাহাব উদ্দিন (চট্টগ্রাম), মাজাহারুল ইসলাম মন্টু (যশোর) মাহমুদুল হক শাহজাদা (গাইবান্ধা), ডা. আবদুল মান্নান(রাজশাহী), মোতালিব পাঠান (নরসিংদী), আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের সভাপতি হুমায়ূন কবির, সেক্রেটারি সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন।
বিবৃতিতে তারা একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন উপহার দেয়ার জন্য নির্বাচন কমিশন, সেনা, নৌ, বিজিবি, র‌্যাব, পুলিশ, আনসার,সকল জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী অফিসারসহ ভোটার এবং নির্বাচনে কাজে অংশ নেয়া সংশ্লিষ্ট সব কর্মকর্তা ও কর্মীদের ধন্যবাদ জানান।