বাসস দেশ-২৬ : সমৃদ্ধি ও উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে : নৌমন্ত্রী

303

বাসস দেশ-২৬
নৌমন্ত্রী-শুভেচ্ছা
সমৃদ্ধি ও উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে : নৌমন্ত্রী
ঢাকা, ১ জানুয়ারি, ২০১৯ (বাসস) : নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, অর্থনৈতিক সমৃদ্ধি ও উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলকে আন্তরিকতা এবং নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে।
তিনি বলেন, জনগণের কল্যাণের জন্য পরিশ্রম করার বিকল্প নেই। পরিবর্তিত ও উন্নত বাংলাদেশ গড়তে দুরদর্শি নেতৃত্বের প্রয়োজন। আর সে নেতৃত্বের অধিকারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর নেতৃত্বেই বাংলাদেশ অভিষ্ঠ লক্ষ্যে এগিয়ে যাবে।
শাজাহান খান আজ মঙ্গলবার সভাকক্ষে মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারিদের সঙ্গে নতুন বছরের শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের এ কথা বলেন।
নৌমন্ত্রী বলেন, এখন সময় এসেছে দেশের মানুষের জন্য কাজ করার। মুক্তিযোদ্ধাদের রক্তের ঋণ শোধ করার এখন উপযুক্ত সময়। কাজের মাধ্যমেই তাদের ঋণ শোধ করা সম্ভব। জঙ্গি, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
শাজাহান খান নৌপরিবহন মন্ত্রণালয় তথা দেশের উন্নয়নে আগামীতেও কর্মকর্তা-কর্মচারিদের সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন।
এসময় অন্যান্যের মধ্যে মন্ত্রণালয়ের সচিব মো: আবদুস সামাদ, অতিরিক্ত সচিব এম এম তারিকুল ইসলাম, পায়রা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান এম জাহাঙ্গীর আলম, নৌপরিবহন অধিদপ্তরের মহাপরিচালক সৈয়দ আরিফুল ইসলাম, যুগ্মসচিব সাইফুল ইসলাম বাদল এবং হিসাব রক্ষণ কর্মকর্তা মো. আতিকুল ইসলাম সুমন প্রমুখ বক্তব্য রাখেন।
বাসস/সবি/বিকেডি/১৮২৫/কেজিএ