বাসস দেশ-১১ : দলকে আরো সংগঠিত করতে জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গার আহ্বান

150

বাসস দেশ-১১
জাপা-প্রতিষ্ঠা-আলোচনা সভা
দলকে আরো সংগঠিত করতে জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গার আহ্বান
ঢাকা, ১ জানুয়ারি, ২০১৯ (বাসস) : জাতীয় পার্টির মহাসচিব মো. মসিউর রহমান রাঙ্গা আগামী দিনে জাতীয় পার্টিকে একটি গণতন্ত্রিক দল হিসেবে প্রতিষ্ঠিত করার লক্ষ্যে দলকে আরো সংগঠিত করার আহ্বান জানিয়েছেন। আজ সকালে বনানী কার্যালয়ে জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান।
রাঙ্গা বলেন, জাতীয় পার্টি এখন দ্বিতীয় বৃহত্তম ও শক্তিশালী দল। আগামী নির্বাচনে যাতে জাতীয় পার্টি ক্ষমতায় যেতে পারে, সেজন্যও প্রস্তুতি নিতে হবে এখন থেকেই। নির্বাচনের ফলাফলে আমরা সন্তুষ্ট নই, জাতীয় পার্টির আরো বেশি আসনে জয়ী হওয়ার কথা ছিলো। আগামীকাল ২ জানুয়ারি বেলা ১১টায় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে নব-নির্বাচিত সংসদ সদস্য এবং প্রেসিডিয়াম সদস্যদের সাথে অনুষ্ঠেয় যৌথ সভায় সিদ্ধান্ত হবে জাতীয় পার্টি সরকারে থাকবে নাকি বিরোধী দলে থাকবে। এ বিষয়ে মহাজোটের সাথেও আলোচনা হবে বলে তিনি উল্লেখ করেন।
আলোচনা সভায় বক্তব্য রাখেন, প্রেসিডিয়াম সদস্য মাসুদা এম. রশীদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান রওশন আরা মান্নান, আলমগীর সিকদার লোটন, বাহাউদ্দিন বাবুল, নুরুল ইসলাম নুরু প্রমুখ।
বাসস/সবি/এমএআর/১৬৪০/কেএমকে