বাসস দেশ-২৫ : প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাসায় গেলেন মোমেন : এক সঙ্গে কাজ করার প্রতিশ্রুতি

213

বাসস দেশ-২৫
মোমেন-শুভেচ্ছা
প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাসায় গেলেন মোমেন : এক সঙ্গে কাজ করার প্রতিশ্রুতি
সিলেট, ৩১ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনে বিজয়ী মহাজোটের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী আব্দুল মুক্তাদীরের বাসায় গিয়ে শুভেচ্ছা বিনিময় করেছেন।
আজ সোমবার সকালে আব্দুল মোমেন নগরীর তোপখানাস্থ খন্দকার আব্দুল মুক্তাদীরের বাসায় যান। এসময় মুক্তাদীর নিজ বাসায় ছিলেন না। পরে ড. মোমেন তার পরিবারের সদস্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং খন্দকার মুক্তাদীরের সঙ্গে টেলিফোনে কথা বলেন।
শুভেচ্ছা বিনিময় শেষে আব্দুল মোমেন সাংবাদিকদের বলেন, খন্দকার মুক্তাদিরের নির্বাচনী ইশতেহারে সিলেটকে নিয়ে অনেক উন্নয়ন পরিকল্পনা ছিল। এগুলো অনেক সৃজনশীল। আমি চেষ্টা করব আমরা দু’জনের পরিকল্পনা এক করে সিলেটকে এগিয়ে নেওয়ার। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।
তিনি বলেন, আমি বিজয়ী হয়েছি। খন্দকার মুক্তাদিরও প্রচুর ভোট পেয়েছেন। বড় একটি অংশ তাকে সমর্থন দিয়েছে। তাই সিলেটে যে কাজই হোক মুক্তাদিরকে সাথে নিয়ে করব।
রোববার অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনে বিজয়ী হয়েছেন মহাজোট মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন। তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ২ লাখ ৯৮ হাজার ৬৯৬ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী খন্দকার আবদুল মুক্তাদীর ধানের শীষ প্রতীকে পেয়েছেন ১ লাখ ২৩ হাজার ৮৫১ ভোট।
বাসস/সংবাদদাতা/বিকেডি/১৮০৫/কেএমকে