জানুয়ারিতে মাদ্রিদ ছাড়ছেন না ইসকো

184

মাদ্রিদ, ৩১ ডিসেম্বর ২০১৮ (বাসস) : ইউরোপীয়ান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদে সময়টা খুব একটা ভাল যাচ্ছে না স্প্যানিশ তারকা ইসকোর। নতুন কোচ সানতিয়াগো সোলারির কাছে নিজেকে এখনও অপরিহার্য্য প্রমান করতে পারেননি এই এ্যাটাকিং মিডফিল্ডার। তারপরেও জানুয়ারিতে শীতকালীন দলবদলের সময় মাদ্রিদ ছাড়ার বিষয়টি উড়িয়ে দিয়েছেন ২৬ বছর বয়সী ইসকো।
গত ২৮ অক্টোবর বার্সেলোনার বিপক্ষে মৌসুমে প্রথম এল ক্ল্যাসিকোতে সর্বশেষ মূল একাদশে খেলেছিলেন ইসকো। ম্যাচটিতে রিয়াল ৫-১ গোলে বিধ্বস্ত হয়। ঐ ম্যাচের পরপরই কোচ হিসেবে জুলেন লোপেতেগুয়ের সাথে রিয়ালের সংক্ষিপ্ত সফরের পরিসমাপ্তি ঘটে।
এরপর মাদ্রিদের মূল একাদশে মাত্র দু’টি ম্যাচে খেলার সুযোগ পেয়েছিলেন ইসকো। কোপা ডেল রে’তে ছোট দল মেলিলার বিপক্ষে ৬-১ গোলের জয়ের ম্যাচটি ছাড়াও চ্যাম্পিয়ন্স লিগে ঘরের মাঠে সিএসকেএ মস্কোর বিপক্ষে ৩-০ গোলের হতাশাজনক ম্যাচটিতে শুরু থেকেই খেলেছেন এই স্প্যানিশ তারকা। যদিও সোলারি বারবারই বলে চলেছেন ইসকোর সাথে তার কোন সমস্যা নেই। সবসময়ই তাকে একজন শীর্ষ সারির খেলোয়াড় হিসেবেই বিবেচনা করে আসছেন সোলারি। কিন্তু তারপরেও পরিস্থিতির কোন পরিবর্তন হয়নি। আর এমন চলতে থাকলে ইসকোর পক্ষে কতটুকু আস্থা ধরে রাখা সম্ভব তা নিয়েও প্রশ্ন দেখা দিয়েছে। যদিও গণমাধ্যমের রিপোর্টের কোন ভিত্তি নেই বলেই ইসকো জানিয়েছেন, ‘শীতকালীন বাজারে মাদ্রিদ ছাড়ার কোন চিন্তা আমার নেই। এখানে আমি দারুন স্বস্তিতে আছি। রিয়াল মাদ্রিদের হয়ে যতটা সম্ভব শিরোপা জয়ই আমার লক্ষ্য।’
শীতকালীন বিরতির পর বৃহস্পতিবার ভিয়ারেলের বিপক্ষে ম্যাচ দিয়ে নতুন বছর শুরু করতে যাচ্ছে মাদ্রিদ।