বাসস দেশ-২৫ : নড়াইলে টেকনিক্যাল স্কুল কেন্দ্রে ভোট দিয়েছেন মাশরাফি

296

বাসস দেশ-২৫
মাশরাফি-ভোট-প্রদান
নড়াইলে টেকনিক্যাল স্কুল কেন্দ্রে ভোট দিয়েছেন মাশরাফি
নড়াইল, ৩০ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা নড়াইল টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে ভোট দিয়েছেন। একই সময়ে এই কেন্দ্রে তার স্ত্রী সুমনা হক সুমিও ভোটাধিকার প্রয়োগ করেছেন।
মাশরাফি আজ দুপুর ১টার দিকে ভোট প্রদান করেন। তিনি ভোট প্রদানের পর এক প্রতিক্রিয়ায় বলেন, তরুণ প্রজন্ম গণতান্ত্রিকভাবে কাজ করছে। বাংলাদেশ এগিয়ে যাবে। ক্রিকেট অঙ্গনে যেমন কাজ করেছি, তেমনি জনগণের কল্যাণেও একইভাবে কাজ করব। তিনি জানান, এ পর্যন্ত প্রায় ৩০টি ভোট কেন্দ্র পরিদর্শন করেছি। সব জায়গায় সুষ্ঠু এবং সুন্দরভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। কোথাও কোনো অপ্রিতিকর ঘটনা ঘটেনি।
নড়াইল-২ (নড়াইল পৌরসভা ও সদরের ৮টি ইউনিয়ন এবং লোহাগড়া উপজেলা) আসনে আওয়ামী লীগের প্রার্থী মাশরাফি বিন মর্তুজার প্রধান প্রতিদ্বন্দ্বী হিসেবে মাঠে আছেন ২০ দলীয় জোটের শরিক ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) একাংশের কেন্দ্রীয় সভাপতি এ জেড এম ড. ফরিদুজ্জামান (ধানের শীষ)। এখানে ৭জন নির্বাচনী লড়াইয়ে অবতীর্ণ হলেও জাতীয় পার্টি(এরশাদ) এবং এনপিপি (ছালু) প্রার্থী নৌকা প্রতিককে সমর্থন করে নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন। এ আসনে মোট কেন্দ্র ১৪০টি। বুথ রয়েছে ৬৪৮ টি। ভোটার রয়েছে ৩লাখ ১৭ হাজার ৮৪৪ জন। এর মধ্যে নারী ভোটার ১লাখ ৬০ হাজার ৭০৬ এবং পুরুষ ভোটার রয়েছে ১ লাখ ৫৭ হাজার ১৩৮ জন।
নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানান, অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে নির্বাচন সম্পন্নের লক্ষ্যে সেনাবাহিনীর ৫ শতাধিক সদস্য তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এছাড়া, বিজিবি ৪ প্লাটুন, র‌্যাব ৮৭৮ জন, পুলিশ ২হাজার ৯ শত ৪ জনসহ আনসার ও ভিডিপি সদস্যরা নির্বাচনী কাজে নিয়োজিত রয়েছে।
বাসস/সংবাদদাতা/এমএন/১৬৪৫/কেএমকে