বাসস ক্রীড়া-৫ : ফেব্রুয়ারিতে অনুশীলনে ফিরতে পারেন অক্সালেড-চেম্বারলেইন

153

বাসস ক্রীড়া-৫
ফুটবল-লিভারপুল
ফেব্রুয়ারিতে অনুশীলনে ফিরতে পারেন অক্সালেড-চেম্বারলেইন
লন্ডন, ২৯ ডিসেম্বর ২০১৮ (বাসস) : আগামী বছর ফেব্রুয়ারির শেষ নাগাদ অনুশীলনে ফিরতে পারেন লিভারপুলের মিডফিল্ডার এ্যালেক্স অক্সালেড-চেম্বারলেইন। এমনটাই জানিয়েছেন লিভারপুল কোচ জার্গেন ক্লপ।
গত এপ্রিলে রোমার বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে হাঁটুর লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হবার পর থেকে ২৪ বছর বয়সী এই তারকা মাঠের বাইরে রয়েছেন। তার দ্রুত সুস্থতা কামনা করে রেডস বস জার্গেন ক্লপ বলেছেন, ‘সুখবর হচ্ছে সে মাঠে আসা শুরু করেছে এবং তাকে স্বাভাবিক দেখাচ্ছে। এখন আর কিছুদিনের অপেক্ষা। যদিও তার উপর আমাদের কোন চাপ নেই। সব মিলিয়ে মনে হচ্ছে হয়তবা ফেব্রুয়ারি-মার্চে সে পুরোপুরিভাবে সুস্থ হয়ে অনুশীলন শুরু করতে পারবে।’
এ্যানফিল্ডের প্রথম লেগের ম্যাচটিতে লিভারপুল ৫-২ গোলে জয়ী হয়েছিল। ঐ ম্যাচেই রোমার সার্বিয়ান ডিফেন্ডার আলেক্সান্দার কোলারোভের কঠিন চ্যালেঞ্জের মুখে পড়েন অক্সালেড-চেম্বারলেইন। ইনজুরির মাত্রা এতটাই গুরুতর ছিল যে হাঁটুতে অস্ত্রোপচার পর্যন্ত করাতে হয়েছে। ইনজুরির কারনে ২০১৮ রাশিয়া বিশ্বকাপে ইংল্যান্ডের হয়ে খেলা হয়নি এই তারকা মিডফিল্ডারের। দীর্ঘ প্রায় ৮ মাস পর মাঠে ফিরে এসে স্বস্তির বার্তা জানিয়ে ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অক্সালেড-চেম্বারলেইন।
বাসস/নীহা/১৫২০/মোজা/স্বব