বিএনপি তাদের পরাজয়ের কথা জেনে গেছে : তোফায়েল

336

ভোলা, ২৭ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি তাদের পরাজয়ের কথা জেনে গেছে। আজকে সারা বাংলাদেশে আওয়ামী লীগের পক্ষে গণজোয়ারের সৃষ্টি হয়েছে। তাই বিএনপি প্রার্থীরা সাধারণ ভোটারদের কাছে ভোট চাইতে যায়না। আমরা গ্রামে গ্রামে ঘরে ঘরে মানুষের কাছে ভোটের জন্য গিয়েছি।
আজ বৃহস্পতিবার বিকেলে শহরের বাংলা স্কুল মাঠে নির্বাচনী শেষ পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এ কথা বলেন।
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের এই প্রবীণ সদস্য বলেন, নৌকা স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের প্রতীক। নৌকায় ভোট দিয়ে আমরা স্বাধীনতা পেয়েছি। আর বিএনপির ধানের শিষ স্বাধীনতা বিরোধীদের প্রতীক। যারা আপনার মাকে ছেলেহারা করেছে, স্বামীহারা করেছে, তাদেরকে বিএনপি ধানের শিষ দিয়েছে। তাদের সাথে হাত মিলিয়েছেন আদর্শহীন ড. কামাল হোসেন। কামালকে মানুষ ধিক্কার জানায়।
তোফায়েল বলেন, ৩০ ডিসেম্বর নির্বাচনে বাংলার মানুষ নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো উন্নয়নের পক্ষে শেখ হাসিনাকে রাষ্ট্র পরিচালনার দায়িত্ব দেবে। সরকারের ধারাবাহিকতা থাকলে যে দেশে উন্নয়ন হয়, সেটা গত ১০ বছরে বর্তমান সরকার প্রমাণ করেছে। বাংলাদেশকে আন্তর্জাতিক বিশ্বে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
ভোলা-১ আসনের আওয়ামী লীগের এই প্রার্থী ভোটারদের উদ্দেশ্যে বলেন, আপনাদের ভোটে আমি নির্বাচিত হয়ে ভোলাকে মনের মত করে সাজাবো। আপনাদের প্রত্যেকটা চাহিদা আমি পূরণ করবো। ইতোমধ্যে অনেক ঘরে গ্যাস সংযোগ দেয়া হয়েছে, তারপরেও যেসব বাড়িতে গ্যাস নেই সেসব ঘরে গ্যাস দেয়া হবে। এই ভোলাকে নিয়ে তার অনেক স্বপ্নের কথা বলেন তিনি।
পৌর মেয়র মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক এনামুল হক, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।