বাসস দেশ-২৫ : মুন্সীগঞ্জে নৌকার প্রচারণায় মাঠে নেমেছেন দেশ বরেণ্য ক্রীড়াবিদরা

144

বাসস দেশ-২৫
ক্রীড়াবীদ-নৌকার প্রচারণা
মুন্সীগঞ্জে নৌকার প্রচারণায় মাঠে নেমেছেন দেশ বরেণ্য ক্রীড়াবিদরা
মুন্সীগঞ্জ, ২৭ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : মুন্সীগঞ্জে নৌকার প্রচারণায় মাঠে নেমেছেন দেশ বরেণ্য ক্রীড়াবীদরা। বৃহ¯পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মুন্সীগঞ্জের তিনটি আসনে (মুন্সীগঞ্জ-১, ২ ও ৩) প্রচারণা চালিয়েছেন তারা।
ক্রীড়াবীদ এবং ক্রীড়া সংগঠকরা পথসভা করে নৌকায় ভোট দেয়ার যৌক্তিকতা তুলে ধরেন। এ সময় হ্যান্ডবিলও বিতরণ করা হয় । মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ভোট দেয়ার প্রয়োজনীয়তা তুলে ধরেন তারা।
মুন্সীগঞ্জ-১ আসনে সকাল ১০টার দিকে শহরের শিল্পকলা একাডেমী থেকে তারা আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে একটি মিছিল বের করেন। শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুরাতন কাচারী গিয়ে তা শেষ হয়। সেখানে ক্রীড়া সংগঠক ও খেলোয়াড়রা বক্তব্য রাখেন।
পরে তারা মুন্সীগঞ্জ-২ আসনের টঙ্গীবাড়ি বাজার এলাকায় লিফলেট বিতরণ ও মিছিল করেন। এরপর লৌহজংয়ের শামুরবাড়ি এলাকায় মুন্সীগঞ্জ-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাগুফতা ইয়াসমিন এমিলিকে নিয়ে গণসংযোগ করেন।
বিকেলে সিরাজদিখান উপজেলার বাজার ও ইছাপুরা এলাকায় নৌকার পক্ষে ভোটারদের কাছে ভোট চান। এরপর শ্রীনগর স্টেডিয়াম মাঠে মুন্সীগঞ্জ -১ আসনের মহাজোট প্রার্থী মাহী বি চৌধুরীর জনসভায় যোগ দেন।
এ সময় উপস্থিত ছিলেন, ইংলিশ চ্যানেল বিজয়ী ও কিংবদন্তী সাঁতারু মোশারফ হোসেন, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক গাজী আশরাফ হোসেন লিপু, জাতীয় ফুটবল দলের খেলোয়াড় ও মোহামেডান ফুটবল দলের সাবেক ক্যাপ্টেন স্বপন কুমার দাস, স্বাধীন বাংলা ফুটবল দলের ভাইস ক্যাপ্টেন প্রতাপ শংকর হাজরা, কৃতি ক্রীড়াবিদ আনিলা মোশারফ নিলা, ক্রীড়া সংগঠক জুনায়েদ হোসেন, সাবেক জাতীয় অ্যাটলেটিক মো. ইকবাল, ক্রীড়া সংগঠক মীর নাসিরউদ্দিন উজ্জ্বলসহ ফুটবল, ক্রিকেট দলের খেলোয়াড়রা।
মুন্সীগঞ্জের কৃতি এই ক্রীড়াবীদরা মনে করছেন বাংলাদেশ ক্রীড়াকে আরও এগিয়ে নিতে নৌকার প্রার্থীদের জয়ী করা প্রয়োজন। স্বাধীনতা বিরোধীদের গাড়িতে জাতীয় পতাকা উড়বে আমরা এটা দেখতে চাইনা।
বাসস/সংবাদদাতা/এমএমবি/১৯০০/জেজেড