বাসস দেশ-৯ : উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আওয়ামী লীগকে ভোট দিন : কামরুল ইসলাম

119

বাসস দেশ-৯
কামরুল-মতবিনিময়
উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আওয়ামী লীগকে ভোট দিন : কামরুল ইসলাম
ঢাকা, ২৭ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে এবং অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করতে দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম।
আজ বৃহষ্পতিবার কেরানীগঞ্জের ওয়াশপুর জামেয়া ইসলামিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত আলেম-ওলামাদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এই আহবান জানান।
কামরুল ইসলাম বলেন, অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য বর্তমান সরকারেরও ধারাবাহিকতা দরকার। তাই বিজয়ের এই মাসে দেশের জনগণ মুক্তিযুদ্ধের পক্ষে, উন্নয়নের পক্ষে এবং অগ্রগতির পক্ষে তাদের রায় দেবে।
তিনি বলেন, ১০ বছর আগে দেশের জনগণ কেমন ছিল আর আজকে দেশের জনগণ কেমন আছে তা বিবেচনার ভার আপনাদের।
কামরুল ইসলাম বলেন, দেশের প্রতিটি সেক্টরে আমরা উন্নতি করেছি। উন্নত দেশের নাগরিকরা যেসব সুযোগ সুবিধা ভোগ করে, আমাদের ভবিষৎ প্রজন্মও সে সমস্ত সুযোগ-সুবিধা ভোগ করবে। এমন একটি উন্নত দেশ আমরা ভবিষৎ প্রজন্মের জন্য রেখে যেতে চাই। আমরা আর পেছনে ফিরে যেতে চাইনা, সামনের দিকে এগিয়ে যেতে চাই।
আলেম-ওলামাদের উদ্দেশে তিনি বলেন, জনগণ আপনাদের শ্রদ্ধা করে এবং আপনাদের কথা মেনে চলার চেষ্টা করে। তাই সমাজকে পরিবর্তন করার জন্য আলেম-ওলামারা সবচেয়ে বেশি ভূমিকা রাখতে পারেন।
ওয়াশপুর জামেয়া ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মওলানা আনিছুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় কেরানীগঞ্জ উপজেলা চেয়ারমান শাহীন আহমেদ, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক শামীম মোহাম্মদ আফজাল, ইসলামিক ফাউন্ডেশনে কেরানীগঞ্জ শাখার পরিচালক আব্দুল হালিম শিকদার প্রমুখ বক্তব্য রাখেন।
বাসস/সবি/বিকেডি/১৫৫৫/-এমএবি