বাসস দেশ-৮ : একটি দল নাশকতার চেষ্টা করছে : সমাজ কল্যাণ মন্ত্রী

155

বাসস দেশ-৮
মেনন-টাকার শক্তি
একটি দল নাশকতার চেষ্টা করছে : সমাজ কল্যাণ মন্ত্রী
ঢাকা, ২৬ ডিসেম্বর ২০১৮ (বাসস) : ওয়ার্কার্স পার্টির সভাপতি ঢাকা- ৮ আসনের মহাজোট প্রার্থী রাশেদ খান মেনন অভিযোগ করেছেন, বিদেশ থেকে হুন্ডির মাধ্যমে বিরাট অংকের টাকা এনে একটি দল ও ফ্রন্ট ব্যাপক নাশকতা ছড়ানোর চেষ্টা করছে।
তিনি আজ সকালে রাজধানীর মতিঝিল শাপলা চত্তর এলাকায় নির্বাচনী গনসংযোগেকালে আরো বলেন, ‘টাকার বস্তা নিয়ে ঘুরলেও বিএনপি আর কোনদিনই ক্ষমতায় আসতে পারবে না।’
সমাজকল্যাণ মন্ত্রী বলেন, বাংলাদেশকে দুর্ণীতিতে পরপর পাচবার চ্যম্পিয়ন করার মূল হোতা তারেক জিয়ার সেই হাওয়া ভবনের কর্মচারীসহ বিএনপি কর্মীদের পুলিশ হাতেনাতে ৮ কোটি টাকাসহ গ্রেফতার করেছে।
তিনি বলেন, নির্বাচনে বিএনপির টাকা ছড়ানো প্রসঙ্গে মেননা আরো বলেন,”বিএনপি তাদের শাসনামলে কি করেছে তা দেশের মানুষ ভুলে যায়নি।দেশ একে একে পাঁচবার দুর্ণীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। ছিনতাইকারীদের অত্যাচারে মানুষ রাস্তাঘাটে সন্ধ্যার পর বের হতে পারেনি।সবখানেই চাঁদাবাজের দৌরাত্ব ছিল চোখে পড়ার মত।তারা মুক্তিযোদ্ধের ইতিহাস বিকৃত করেছে। রাজাকারদের গাড়িতে দেশের জাতীয় পতাকা তুলে দিয়ে বীর মুক্তিযোদ্ধাদের অসম্মান করেছে।
তিনি অভিযোগ করেন. আর যখনি তারা বুঝতে পেরেছে ড.কামালের ঘাড়ে ভর দিয়েও শেষ রক্ষা হবেনা তখনি তারা দেশের কোমল মানুষের মন টাকার বিনিময়ে কিনে নিয়ে ভোটে জেতার ফন্দি এটেছে। কিন্তু তারা ভুলে গেছে যে, তাদের অতীত কর্মকান্ডের কারনেই এদেশের মানুষ তাদেরকে প্রত্যাখ্যান করেছে।
মেনন ঢাকা ৮ এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রেখে,সন্ত্রাস চাদাবাজি দমন করতে সক্ষম হয়েছেন বলে দাবী করেন। জনগনের ভোটে এবার নির্বাচিত হলে পরবর্তী ৫ বছরে ঢাকা ৮ আসনের গুরুত্বপূর্ণ এলাকায় ফ্রি ওয়াইফাই জোন করা,তরুন যুবকদের জন্য নতুন কিছু খেলার মাঠ করা,যুব উদ্যোক্তাদের জন্য ব্যাবসার অনুকুল পরিবেশ সৃষ্টির অঙ্গীকারের পাশাপাশি আরো কি কি কাজ করবেন তার তালিকা তুলে ধরেন।
বাসস/সবি/এমআর/১৬৪৫/আসচৌ