নির্বাচনে নাশকতা ও সহিংসতা করার জন্য লন্ডন থেকে টাকা পাঠানো হচ্ছে : হানিফ

172

কুষ্টিয়া, ২৬ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, নির্বাচনে নাশকতা ও সহিংসতা করার জন্য লন্ডন থেকে টাকা পাঠানো হচ্ছে।
লন্ডনে বসে তারেক রহমান নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র করছে এবং টাকা পাঠানো হচ্ছে উল্লেখ করে হানিফ বলেন, বিএনপি নির্বাচনে জয়লাভ করতে পারবে না বলে তারা প্রথম থেকে নির্বাচন বানচালের চক্রান্ত করে আসছে।
তিনি আজ সকালে কুষ্টিয়া সদর উপজেলার ভাদালিয়ায় নির্বাচনী পথসভায় যোগ দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন।
হানিফ বলেন, লন্ডনে বসে তারেক রহমান নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র করছে। নির্বাচনকে বানচাল করার লক্ষ্যে নাশকতা ও সহিংসতা করার জন্য লন্ডন থেকে শত শত কোটি টাকা বাংলাদেশে পাঠানো হচ্ছে। মির্জা ফখরুল ইসলাম উল্টো সরকার ও নির্বাচন কমিশনকে দোষারোপ করে নিজেদের অপরাধ আড়াল করার চেষ্টা করছে।
হানিফ বলেন, নির্বাচন কমিশনের সুনির্দিষ্ট গাইড লাইন আছে। সেখানে নির্বাচনে সেনাবাহিনী নামার পর কি ভুমিকা পালন করবে তা নির্বাচন কমিশন সিদ্ধান্ত দেবে,রাজনৈতিক কোন দল সিদ্ধান্ত দেবে না। তাদের নিয়ে অযৌক্তিক কথাবার্তা বলার অর্থ হল উস্কানি দিয়ে দেশের মধ্যে অরাজকতা সৃষ্টি করা।
এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বিশ্বাসসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।