বাসস ক্রীড়া-১ : জানুয়ারি ট্রান্সফারে লিভারপুলের দরজা খোলা থাকবে : ক্লপ

202

বাসস ক্রীড়া-১
ফুটবল-ক্লপ
জানুয়ারি ট্রান্সফারে লিভারপুলের দরজা খোলা থাকবে : ক্লপ
লন্ডন, ২৬ ডিসেম্বর ২০১৮ (বাসস) : প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের মিশনে বেশ ভালভাবেই এগিয়ে যাচ্ছে লিভারপুল। আর সেই লক্ষ্যকে আরো শক্তিশালী করতে জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে প্রথম থেকেই খেলোয়াড়দের জন্য দরজা খোলা রাখবে অল রেডসরা, এমন মন্তব্যই করেছেন ক্লাবের ম্যানেজার জার্গেন ক্লপ।
সাম্প্রতীক সময়ে লিভারপুলের বেশ কয়েকজন খেলোয়াড় ইনজুরিতে থাকায় দলটিকে বেশ বিপাকে পড়তে হয়েছে। বিশেষ করে ডিফেন্ডার জোয়েল মাটিপ ও জো গোমেজ ইনজুরির কারনে মধ্য জানুয়ারি পর্যন্ত দলের বাইরে থাকবেন। তবে বুধবার নিউক্যাসেল ইউনাইটেডের বিপক্ষে ফুল-ব্যাক ট্রেন্ট আলেক্সান্দার-আর্নল্ড ও মিডফিল্ডার নেবি কেইটার ইনজুরি কাটিয়ে দলে ফেরার কথা রয়েছে। ক্লপ ইঙ্গিত দিয়েছেন পরবর্তীতে কোন ফিটনেস সমস্যা দেখা দিলে ট্রান্সফার কৌশল নিয়ে তাকে নতুন করে ভাবতে হবে।
এক সংবাদ সম্মেলনে ক্লপ বলেছেন, ‘এই মুহূর্তে আমার যা আছে তা নিয়ে আমি দারুন খুশী। কিন্তু ভবিষ্যতের কথা কিছুই বলা যায়না। এ কারনেই আমি সবসময়ই দরজা খোলা রাখতে চাই। আদৌ যদি কিছু ঘটে যায় তবে সেজন্য আমাদের প্রস্তুত থাকতে হবে। এখনো আমাদের সামনে অনেক গুরুত্বপূর্ণ ম্যাচ বাকি রয়েছে। যে ম্যাচগুলোর ফলাফল মূলত আমাদের অবস্থান নির্ধারণ করবে। মূলত নাটকীয় ভাবে কোন কিছু পরিবর্তিত হলে ঐ মুহূর্তে আমাদের সঠিক সিদ্ধান্ত নিতে হবে। আর কিছু না হলে আমাদেরও নিজেদের পরিবর্তনের কোন কারন নেই।’
শুক্রবার উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সকে ২-০ গোলে পরাজিত করে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির থেকে চার পয়েন্ট এগিয়ে গেছে লিভারপুল। ঐ দিনই ক্রিস্টাল প্যালেসের কাছে ৩-২ গোলে হতাশাজনক পরাজয়ে পয়েন্ট হারিয়েছে সিটিজেনরা।
বাসস/নীহা/১৩০০/স্বব