বাজিস-৩ : নড়াইলে সাংবাদিকদের সঙ্গে মাশরাফির মতবিনিময়

192

বাজিস-৩
নড়াইল-মতবিনিময়
নড়াইলে সাংবাদিকদের সঙ্গে মাশরাফির মতবিনিময়
নড়াইল, ২৬ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : নড়াইল-২ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। মঙ্গলবার রাত সাড়ে ৮টায় জেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
মত বিনিময়কালে মাশরাফি বলেন, সমাজের অতি উৎসাহী কিছু মানুষ নির্বাচন নিয়ে নানা ধরনের অপপ্রচার চালাচ্ছে। সবাইকে এ ব্যাপারে সচেতন থাকতে হবে। জয়-পরাজয় থাকবে। জনগণ যাকে ভোট দিবে, তিনিই নির্বাচিত হবেন এবং এলাকার উন্নয়নে কাজ করবেন। মানুষের সিদ্ধান্তকে সম্মান করা হবে। প্রতিপক্ষ যেন কোনভাবেই হেয় প্রতিপন্ন না হন, সে ব্যাপারে সবাইকে খেয়াল রাখতে হবে। অবহেলিত ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে চাই। নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ইতোমধ্যে সে কাজটি শুরু করেছে। প্রত্যন্ত অঞ্চলের গরীব মানুষের দুঃখ-দুর্দশা নিরসনে তাদের পাশে থাকতে চাই।
তিনি (মাশরাফি) আরো বলেন, নড়াইলকে মডেল জেলা হিসেবে দাঁড় করাবো। বর্তমান সরকারের আমলে সারা দেশে সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। আমরা নড়াইলবাসীও উন্নয়নের জোয়ারের বেশি বেশি অংশীদার হতে পারবো। নির্বাচন করতে এসে সবার সাথে দেখা হচ্ছে,আনন্দ পাচ্ছি।তরুণ সমাজকে স্বাধীনতার পক্ষে থাকার উদাত্ত আহবান জানান তিনি। ক্রিকেট খেলা এবং রাজনীতি নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নে বলেন, আমি একজন স্পোর্টসম্যান। যতদিন পারবো খেলা চালিয়ে যাবো।
মাশরাফি তার বক্তব্যে আরো বলেন, আমি আপনাদের সন্তান। এ জনপদে আমার বেড়ে ওঠা। নড়াইলকে সুন্দর, শক্তিশালী ও সম্মৃদ্ধশালী দেখতে আমার বরাবরই স্বপ্ন। আপনাদের সহযোগিতা থাকলে আমি সম্মৃদ্ধ নড়াইল উপহার দিব। আপনাদের স্বপ্ন পূরণ করাটাই আমার মূল লক্ষ্য।
সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আলমগীর সিদ্দিকী, সাধারণ সম্পাদক মীর্জা নজরুল ইসলাম, সহ-সভাপতি সুলতান মাহমুদ, আমাদা আদর্শ কলেজের অধ্যক্ষ মো. আল ফয়সাল খান, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক।
বাসস/সংবাদদাতা/আহো/১৩২৫/নূসী