বাসস দেশ-২৩ : ‘বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে শেখ হাসিনার সরকার ২০০৯-২০১৮’ গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠান

420

বাসস দেশ-২৩
গ্রন্থ- প্রকাশনা-
‘বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে শেখ হাসিনার সরকার ২০০৯-২০১৮’ গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠান
ঢাকা, ২৫ ডিসেম্বর ২০১৮ (বাসস) : আজ জাতীয় প্রেসক্লাবে ‘বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে শেখ হাসিনার সরকার (২০০৯-২০১৮)’ শীর্ষক একটি গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
আজ জাতীয় প্রেসক্লাবে প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জ্বালানি বিষয়ক উপদেষ্টা তৌফিক-ই-এলাহী চৌধুরী, বীর বিক্রম ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিএনপি-জামাতজোট ও ঐক্যফ্রন্ট যদি ক্ষমতায় আসতে পারে তাহলে বাংলাদেশের চলমান উন্নয়ন অগ্রযাত্রাকে গলা টিপে হত্যা করবে।
চীন আওয়ামী লীগের আহ্বায়ক ও বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য তরুণ কান্তি দাস (কান্তি) ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের সহকারী অধ্যাপক শেখ আদনান ফাহাদ গ্রন্থটি সম্পাদনা করেছেন।
১৭টি অধ্যায় সম্বলিত এই গ্রন্থে গত ১০ বছরে নানা ক্ষেত্রে বাংলাদেশের নানা অর্জনের দলিল উপস্থাপন করা হয়েছে।
এতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান ও পারভীন জামান কল্পনা, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক এবং সাবেক প্রধান তথ্য কমিশনার ড. গোলাম রহমান প্রমুখ বক্তৃতা করেন।
বাসস/সবি/এমএআর/২২৩৫/এইচএন