মাশরাফির জন্য পথে পথে অপেক্ষায় ভোটার ও ভক্তরা

383

নড়াইল, ২৫ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : নড়াইল-২ আসনের আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার জন্য পথে পথে অপেক্ষা করছেন ভোটার ও ভক্তরা।
প্রিয় ক্রিকেটার ও নেতাকে এক নজর দেখার জন্য ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করেছেন নড়াইলবাসী। ভোটারদের অনেকেই মাশরাফির সাথে কুশল বিনিময় ও সেলফি তুলে সেই ঘন্টার পর ঘন্টা অপেক্ষার কষ্ট ভুলেছেন। মাশরাফিকে সরাসরি দেখতে পেরে তারা আত্মতৃপ্তি নিয়ে বাড়ি ফিরছেন।
আজ মঙ্গলবার মাশরাফি বিন মর্তুজার নির্ধারিত ১৪টি পথসভা ও বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন।
সকাল সাড়ে ১০টার দিকে বাসার সামনে উপস্থিত শত শত নেতাকর্মী ও ভক্তদের শুভেচ্ছা জানিয়ে মাশরাফি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনী পথসভা শুরু করেন।
প্রথমেই তিনি সদর উপজেলার বাঁশগ্রাম ইউনিয়নের কামাল প্রতাপ গ্রামে যান। কামাল প্রতাপ গ্রামে গিয়ে তিনি ল্যাংটাশাহ্ এর মাজারে যান এবং মাজার জিয়ারত করেন। এসময় দলীয় সংক্ষিপ্ত পথসভা ও গণসংযোগ শেষে চলে যান লোহাগড়া উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের ঝিকড়া মোড়ে।
এ সময় লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান শিকদার রুনু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লোহাগড়া উপজেলা চেয়ারম্যান সৈয়দ ফয়জুর আমীর লিটু,আমাদা আদর্শ কলেজের অধ্যক্ষ মো: আল ফয়সাল খান,ইতনা ইউপির সাবেক চেয়ারম্যান সিহানুক রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
এরপর মাশরাফি বয়রা গ্রামে আয়োজিত পথসভায় বক্তব্য দেন এবং গণসংযোগ চালান।
এছাড়া মাশরাফি সারোল বউ বাজার, তালবাড়িয়া বাজার, কুমড়ি বাজার, লুটিয়া বাজার, মাইগ্রাম, বড়দিয়া বাজার, দিঘলিয়া, কোটাকোল লঞ্চঘাট, পাচুড়িয়াহাট, ঘাঘা লঞ্চঘাট, পারমল্লিকপুরসহ বিভিন্ন এলাকায় পথসভা ও গণসংযোগ করেন।
এদিকে বিভিন্ন এলাকায় প্রিয় নেতা ও অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে এক নজর দেখার জন্য শিশু থেকে শুরু করে বিভিন্ন বয়সী হাজার হাজার নারী পুরুষ ঘন্টার পর ঘন্টা বিভিন্ন রাস্তার দু’ধারে দাঁড়িয়ে থাকেন।
এড়েন্দা-আমাদা সড়কের পদ্মবিলা, শালবরাত, ঝিকড়া, কুচিয়াবাড়ি, আমাদা, বয়রা, দিঘলিয়াসহ বিভিন্ন সড়কের মোড়ে মোড়ে ও বাজারে মাশরাফির পোষ্টার ও লিফলেট নিয়ে দাঁড়িয়ে অসংখ্য ভোটার ও ভক্তদের দাঁড়িয়ে থাকতে দেখা যায়। অনেকে হাতে ফুলের মালা নিয়ে দাঁড়িয়ে ছিলেন প্রিয় নেতাকে পরিয়ে দেয়ার জন্য।
ঝিকড়া গ্রামের কিশোরী রাবেয়াসহ কয়েকজন বলেন, ‘খেলার সময় মাশরাফিকে টিভিতে দেখেছি। আজ আমাদের এই রাস্তা দিয়ে যাবে। তাই সরাসরি দেখার জন্য দাঁড়িয়ে আছি’।
আমাদা গ্রামের আসলাম হোসেন বলেন, ‘মাশরাফিকে ভোট দিব। তবে তাকে একনজর সরাসরি দেখার জন্য রাস্তায় দাঁড়িয়ে আছি।’
রিনা বেগম নামে এক ভোটার বলেন, আমি যেন মাশরাফিকে ভোট দিয়ে মরতে পারি। তবে ভোট দেয়ার আগে তাকে দেখার খুব ইচ্ছা ছিল। তা আজ পূরণ হল।
লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিকদার আব্দুল হান্নান বলেন, মাশরাফির গণসংযোগকালে মানুষের ঢল নামছে। এতো ভিড়ে গণসংযোগ চালানো কষ্টসাধ্য হয়ে পড়ছে। তবে দলীয় নেতাকর্মী ও প্রশাসনের সহযোগিতায় কর্মসূচি অব্যাহত আছে।