বাসস দেশ-১১ : গজারিয়ায় আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ

148

বাসস দেশ-১১
ক্যাম্প -অগ্নিসংযোগ
গজারিয়ায় আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ
মুন্সীগঞ্জ,২৫ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নে আওয়ামী লীগের একটি নির্বাচনী ক্যাম্পে ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। আগুনে ক্যাম্পটির আংশিক পুড়ে যায়।
এ ঘটনায় বাউশিয়া ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার সম্পাদক জাকির হোসেন বাদী হয়ে গজারিয়া থানায় একটি মামলা করেছেন। মামলায় গজারিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইসহাক আলীসহ ৩৮ নামীয় ও অজ্ঞাত ৫০/৬০ জনকে আসামী করা হয়েছে।
বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা সারোয়ার বিপ্লব জানান, সোমবার গভীর রাতে বাউশিয়া এম.এ আজহার উচ্চ বিদ্যালয় সংলগ্ন ১ ও ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্পটিতে ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয়। বিএনপি-জামাতের সন্ত্রাসীরা রাতের আধারে এ কাজ করেছে বলে তিনি দাবি করেন।
এদিকে আজ সকালে এ ঘটনার প্রতিবাদে বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা সারোয়ার বিপ্লব ও বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মিজানুর রহমান প্রধানের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়। এসময় তারা এ ঘটনায় জড়িতদের দ্রুত আটক করে আইনের আওতায় আনার দাবি জানান। এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা হারুন মোল্লা, আওয়ামী লীগ নেতা শ্যামল পাঠান,উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আহমেদ রুবেল প্রমূখ।
বিষয়টি সম্পর্কে গজারিয়া থানা অফিসার ইনচার্জ মো: হারুন অর রশীদের কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে আসামী আটকে সর্বাতœক চেষ্টা করছেন তারা।
বাসস/সংবাদদাতা/কেসি/১৭২৫/এমএবি