বাসস ক্রীড়া-৪ : বায়ার্নের সাথে চুক্তি করছেন না পাভার্ড

120

বাসস ক্রীড়া-৪
ফুটবল-চুক্তি
বায়ার্নের সাথে চুক্তি করছেন না পাভার্ড
বার্লিন, ২৫ ডিসেম্বর ২০১৮ (বাসস) : মৌসুমের শেষে স্টুটগার্ট থেকে বায়ার্ন মিউনিখে যোগ দেবার বিষয়টি উড়িয়ে দিয়েছেন বেঞ্জামিন পাভার্ড।
বেশ কিছুদিন ধরেই ফ্রান্সের এই মিডফিল্ডারের সাথে বুন্দেসলিগার চ্যাম্পিয়নদের যোগাযোগের গুঞ্জন শোনা যাচ্ছিল। এমনকি কিছু কিছু গণমাধ্যম এমন দাবীও জানিয়েছিলেন পাভার্ডের সাথে চুক্তির শেষ পর্যায়ের রয়েছে বেভারিয়ান্স জায়ান্টরা। তবে ২২ বছর বয়সী পাভার্ড সব আলোচনাকে উড়িয়ে দিয়ে বলেছেন, ‘আমি এখনো বায়ার্নের সাথে কোন ধরনের চুক্তি করিনি। এই ধরনের ক্লাবের পক্ষ থেকে আমার প্রতি আগ্রহের বিষয়টি আমাকে আনন্দিত করেছে। কিন্তু এই মুহূর্তে আমি স্টুটগার্টের উপরই গুরুত্ব দিতে চাই। আগামী গ্রীষ্মে কি হবে তা নিয়ে এখনই ভাবছি না।’
বিশ্বকাপের ফাইনালে ক্রোয়েশিয়াকে ৪-২ গোলে হারিয়ে শিরোপা জয়ের পিছনে পাভার্ডের অনবদ্য অবদান ছিল। ২০১৮ সালে ব্যালন ডি’অর জয় করেছেন ক্রোয়েট তারকা লুকা মড্রিচ। যদিও পাভার্ড মনে করেন এখানে কিছুটা অবিচার হয়েছে। এন্টোনিও গ্রিজম্যান কিংবা রাফায়েল ভারানের মত ফ্রেঞ্চ তারকারা এর যোগ্য দাবীদার ছিল। একমাত্র খেলোয়াড় হিসেবে ভারানে এবছর একইসাথে বিশ্বকাপ ও চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয় করেছে।
বাসস/নীহা/১৫৫০/মোজা/স্বব