বাসস দেশ-১৯ : আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার ছাড়া জামাত-বিএনপি আর কিছুই জানে না : মুজিবুল হক

146

বাসস দেশ-১৯
মুজিবুল-নির্বাচনী পথসভা
আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার ছাড়া জামাত-বিএনপি আর কিছুই জানে না : মুজিবুল হক
ঢাকা, ২৩ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক বলেছেন, আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার ছাড়া জামাত-বিএনপি আর কিছুই জানে না। জামাত সন্ত্রাসী দল হিসেবে প্রমাণিত। এদের কোন চরিত্র ও নীতি নেই, এরা নিজেদের স্বার্থে যেকোন সময় চরিত্র পরিবর্তন করে।
একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আজ চৌদ্দগ্রামের আলকরা, কনকাপৈত ও চৌদ্দগ্রাম পৌরসভার চান্দিশকরা ভোট কেন্দ্রে নির্বাচনী পথসভায় বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মুজিবুল হক আরো বলেন, বিএনপি -জামাত আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার ছাড়া আর কিছুই করতে পারেনা। সাধারণ মানুষের কাছে ভোট চাওয়ার মতো কোন প্রকার অর্জন জামাত কিংবা বিএনপির নেই।
তিনি বলেন, জামাতের নিজস্ব কোন যোগ্যতা কিংবা অস্তিত্ব নেই যার কারণে বর্তমানে তারা বিএনপি কাঁধে ভর করে ভোট চাইতে নেমেছে। এরা এক সময় চৌদ্দগ্রামে ধর্মের দোহাই দিয়ে ভোট চাইতে আসতো। পরে তারা নির্বাচিত হয়ে ধর্মের জন্য কিংবা ইসলামের কল্যাণে কিছইু করেনি।
সভায় বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম পৌর মেয়র মিজানুর রহমান, জেলা পরিষদ সদস্য ফারুক আহাম্মেদ মিয়াজী, উপজেলা ভাইস চেয়ারম্যান এ বি এম এ বাহার, আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য সাইফুল ইসলাম, আলকরা ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল প্রমুখ।
বাসস/সবি/এমএআর/১৮৫৫/এএএ