মানুষের ভাগ্যোন্নয়ন ও শান্তি-সমৃদ্ধির জন্য নৌকার বিজয়ের বিকল্প নেই

573

শরীয়তপুর, ২২ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : এদেশের মানুষের ভাগ্যোন্নয়ন ও শান্তি-সমৃদ্ধির জন্য আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করার কোন বিকল্প নেই।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী একেএম এনামুল হক শামীম নিজ নির্বাচনী এলাকায় প্রচারণাকালে এ কথা বলেন।
এই আসনের সাবেক এমপি নুরুল হক হাওলাদারের বাড়িতে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে আয়োজিত নির্বাচনী প্রচারণা অনুষ্ঠানে এনামুল হক শামীম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
‘শহীদ সংসদ সদস্য নুরুল হক ফাউন্ডেশন’ এর সৌজন্যে ডিঙ্গামানিক ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ এই অনুষ্ঠানের আয়োজন করে।
এনামুল হক শামীম বলেন, বাঙালি জাতি যতবার নৌকায় ভোট দিয়েছে ততবারই তাদের ভাগ্যের উন্নয়ন হয়েছে। ৭১-এ যে নৌকা দেশের স্বাধীনতা এনে দিয়েছে, ২০১৮ সালে সেই নৌকা একটি উন্নত, সমৃদ্ধ দেশ উপহার দেবে।
ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ইসহাক রাঢ়ীর সভাপতিত্বে অনুষ্ঠানে নুরুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান জোবায়দা হক অজন্তা, নড়িয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন মোল্লা, ইতালী আওয়ামী লীগের সহ-সভাপতি লিটন মোল্লা, ডিঙ্গামানিক ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শাজাহান শিকদার প্রমুখ বক্তব্য রাখেন।
এই আসনের সাবেক সংসদ সদস্য শহীদ নুরুল হক হাওলাদারের মেয়ে জোবায়দা হক অজন্তা বলেন, নতুন প্রজন্মের আকাঙ্খা পূরণে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করার কোন বিকল্প নেই।
তিনি বলেন, এদেশ থেকে জঙ্গিবাদ, সন্ত্রাস ও নৈরাজ্য চিরতরে বিদায় দিতে হলে নৌকা প্রতীকের বিজয়ের বিকল্প নেই। আজকে যারা ধানের শীষে ভোট চাচ্ছে তারাই এদেশে জঙ্গিবাদের আমদানী করেছে। সন্ত্রাসের রামরাজত্ব কায়েম করেছে। এরাই ২০১৪ সালে নির্বাচন প্রতিহত করার নামে জীবন্ত মানুষ পুড়িয়ে কাবাব বানিয়েছে। এদের ভোট দিলে এদেশ আবারো সেই অন্ধকারে ফিরে যাবে বলে তিনি উল্লেখ করেন।