বাজিস-৮ : কোটালীপাড়ায় মানবতার দেওয়াল উদ্বোধন

314

বাজিস-৮
কোটালীপাড়া- উদ্বোধন
কোটালীপাড়ায় মানবতার দেওয়াল উদ্বোধন
গোপালগঞ্জ, ২২ ডিসেম্বর ২০১৮ (বাসস) : অসহায় শীতার্ত মানুষরে জন্য এই প্রথম গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় উদ্বোধন করা হল মানবতার দেওয়াল।
শনিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে জ্ঞানের আলো পাঠাগারের আয়োজনে স্থাপিত এ মানবতার দেওয়াল উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার এস এম মাহফুজুর রহমান। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির, ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, আওয়ামী লীগ নেতা নারায়ন চন্দ্র দাম, জাহিদুল ইসলাম জাহিদ, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সরওয়ার হোসেন তালুকদার, প্রেস ক্লাবের সভাপতি মিজানুর রহমান বুলু, সাংবাদিক জাহিদুল ইসলাম দাড়িয়া, পাঠাগারের সভাপতি সুশান্ত মন্ডল, সাবেক সভাপতি আলী আক্কাস শেখ লিটনসহ পাঠাগারের সদস্যরা উপস্থিত ছিলেন।
জ্ঞানের আলো পাঠাগারের সভাপতি সুশান্ত মন্ডল বলেন, এই মহতি উদ্যোগ গ্রহণ করতে পারায় আমরা আনন্দিত। এই উদ্যোগ আমরা দেশের বিভিন্ন জায়গায় দেখেছি । সেই আলোকে আমরা কোটালীপাড়ায় এই মানবতার দেওয়াল তৈরী করেছি। আমরা সমাজের বিত্তবানদের আহব্বান জানাবো আপনারা আপনাদের অপ্রয়োজনীয় শীতবস্ত্র গুলো এখানে রাখুন। তাতে অসহায় শীতার্ত মানুষগুলো উপকৃত হবে।
উপজেলা নির্বাহী অফিসার এস এম মাহফুজুর রহমান বলেন, মহতি এ উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। এখান থেকে গরীব শীতার্ত মানুষ উপকৃত হবে।
বাসস/সংবাদদাতা/১৯০৫/মরপা