নারীর ক্ষমতায়নে সরকার অনেক কাজ করেছে : ওবায়দুল কাদের

238

নোয়াখালী, ২২ ডিসেম্বর ২০১৮ (বাসস) : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বর্তমান সরকারের আমলে নারীরা অনেক ক্ষমতাবান। নারী ক্ষমতায়নের জন্য শেখ হাসিনা অনেক কিছু করেছেন।
আজ শনিবার কবির হাট উপজেলার জনতা বাজারে এ খায়ের সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক মহিলা সমাবেশে তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, বর্তমান সরকারের সময়ে নারীরা পাইলট,পুলিশ অফিসার সরকারের বড় বড় পদে বহাল আছেন। গ্রামীণ নারীরা বিধবা ভাতা, বয়স্ক ভাতাসহ সকল সুবিধা পাচ্ছেন। তাই আজ নারীরা দলে দলে আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য উদগ্রীব হয়ে আছেন।
তিনি বলেন, আগামীতে আওয়ামী লীগ সরকার গঠন করলে গ্রামকে শহরে পরিণত করা হবে। বঙ্গবন্ধু কন্যা যে ওয়াদা করেন তা পালন করেন। শেখ হাসিনা বলেছেন, প্রতিটি পরিবারের একজন বেকারকে চাকরি দেয়া হবে।
দেশবাসীকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানিয়ে কাদের বলেন, দলে দলে বিএনপি’র লোকজন আওয়ামী লীগে যোগ দিচ্ছে। এখন সারা বাংলায় ধান এখন নৌকায় উঠছে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি ২২ বছর ক্ষমতায় থাকার পরও এলাকার জন্য কোন কিছু করে নাই, যার জন্য তাদের প্রার্থী জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন। তার গণসংযোগ চলাকালে নেতাকর্মীরা থাকে না।
এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হানসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।