বাসস দেশ-৭ : নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশে উৎসবের আমেজ বিরাজ করছে : তোফায়েল আহমেদ

151

বাসস দেশ-৭
ভোলা-বাণিজ্যমন্ত্রী
নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশে উৎসবের আমেজ বিরাজ করছে : তোফায়েল আহমেদ
ভোলা, ২২ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশে এখন উৎসবের আমেজ বিরাজ করছে।
তিনি বলেন, ‘আমরা ঘরে ঘরে, গ্রামে গ্রামে মানুষের কাছে নির্বাচনের প্রচারণা চালাচ্ছি। দেশের মানুষ শান্তিপূর্ণ পরিবেশে ৩০ ডিসেম্বর তাদের ভোট প্রয়োগ করতে প্রস্তুত রয়েছেন।’
তোফায়েল আহমেদ আজ শনিবার ভোলা শহরের বাংলাস্কুল মাঠে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।
ঐক্যফ্রন্টের সমালোচনা করে আওয়ামী লীগের এই নেতা বলেন, নীতি ও আদর্শহীনদের নিয়ে জাতীয় ঐক্যফ্রোন্ট গঠন করা হয়েছে। এই নীতি আদর্শহীন মানুষকে বাংলার জনগন পছন্দ করেনা। জনগন ৩০ তারিখে ব্যালেটের মাধ্যমে তাদের জবাব দিবে।
তিনি বলেন, বিএনপি নেতারা সব সময়ই অবাস্তব কথা বলেন। তাদের চারিত্রিক বৈশিষ্ঠ হলো নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা। তারা নির্বাচন কমিশনকেও প্রশ্নবিদ্ধ করতে চায়।
তোফায়েল আহমেদ বলেন, ২০১৪ সালে তারা পেট্রোল বোম মেরে, মানুষ খুন করে, মায়ের বুক খালি করে নির্বাচন বন্ধ করার চেষ্টা করেছিলো। এর আগেও তারা ২০০৮ সালের নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করেছিলো। কিন্তু তারা সফল হয়নি।
এ সময় পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে মন্ত্রী ভোলার দেীলতখান ও বোরহানউদ্দিন উপজেলার নৌকা প্রতীকের প্রচারণায় পৃথক দুটি পথসভায় বক্তব্য রাখেন।
এছাড়া বিকেলে ভোলা-১ আসনের বিভিন্ন ইউনিয়নে ও পৌর এলাকায় গণ-সংযোগ ও পথসভায় অংশগ্রহন করেন বাণিজ্যমন্ত্রী।
এসময় তোফায়েল আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যখন ক্ষমতায় থাকে, তখনই অবহেলিত এই জনপদের মানুষের উন্নয়ন হয়। পরিবর্তন আসে জীবনমানের।
তিনি বলেন, সরকারের একান্ত প্রচেষ্টায় এখানকার প্রধান সমস্যা নদী ভাঙ্গন রোধ করা গেছে। শেখ হাসিনা ঘোষনা দিয়েছেন, ভোলাকে দেশের মূল ভূখন্ডের সাথে সমৃক্ত করার জন্য ভোলা-বরিশাল সেতু নির্মাণ করা হবে। তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে সবাই ভোট দিবেন।
বাসস/এইচএএম/বিকেডি/১৬০২/কেকে