বাসস দেশ-১২ : গাজীপুর-১ আসনে নৌকাকে সমর্থন জানালেন জাপা প্রার্থী

125

বাসস দেশ-১২
গাজীপুর-১-জাপা- সমর্থন
গাজীপুর-১ আসনে নৌকাকে সমর্থন জানালেন জাপা প্রার্থী
গাজীপুর, ২১ ডিসেম্বর ২০১৮ (বাসস) : গাজীপুর-১ আসনের জাতীয় পার্টির প্রার্থী শরীফুল ইসলাম শরীফ প্রার্থিতা প্রত্যাহার করে মহাজোটের প্রার্থী মুক্তিযুদ্ধ ও ধর্ম বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হককে সমর্থন দিয়েছেন।
আজ শুক্রবার সকালে গাজীপুর-১ আসনে জাতীয় পার্টির প্রার্থী শরীফুল ইসলাম শরীফ জেলা জাতীয় পার্টির সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবদুস সাত্তার মিয়া ও ইমান উদ্দিনসহ দলের বিপুল সংখ্যক নেতা-কর্মিকে সাথে নিয়ে আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে মহাজোট প্রার্থী আ.ক.ম. মোজাম্মেল হক ও নৌকার পক্ষে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।
এদিকে, মুক্তিযুদ্ধ ও ধর্ম বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক আজ সকালে কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় নিজের বাসার সামনে তৈরি অস্থায়ী নির্বাচনী ক্যাম্পে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।
তিনি সাংবাদিকদের বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সাংবাদিক বান্ধব সরকার নবম ওয়েজবোর্ড গঠনসহ সাংবাদিকদের কল্যাণে বিভিন্ন উদ্যোগ নিয়েছেন। সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট্রের মাধ্যমে সাংবাদিকদের বিভিন্নভাবে আর্থিক সহায়তা প্রদান করা হচ্ছে।’
দেশের গণমাধ্যম অবাধ স্বাধীনতা ভোগ করছে উল্লেখ করে তিনি বলেন, ‘গণমাধ্যমের বিকাশের কারণে বহু লোকের কর্মসংস্থান হচ্ছে। উপজেলা পর্যায়ে গণমাধ্যম কর্মীদের প্রশিক্ষণ দিয়ে দক্ষতা বৃদ্ধির জন্য নানা উদ্যোগ অব্যাহত রয়েছে।’
তিনি উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকার পক্ষে ভোট দিতে সকলের প্রতি আহবান জানান।
বাসস/সংবাদদাতা/এমএআর/১৮২০/এমকে