গোপালগঞ্জে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

296

গোপালগঞ্জ, ২১ ডিসেম্বর ২০১৮ (বাসস) : জেলার মুকসুদপুরে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে বিনামুল্যে চিকিৎসাসেবা ও ওষুধ প্রদান করা হয়েছে। শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত মুকসুদপুর উপজেলার মহারাজপুর উচ্চ বিদ্যালয়মাঠে এই চিকিৎসা সেবা প্রদান করা হয়।
বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদানের আয়োজন করেন মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. সুমন সাহা। চিকিৎসা সেবা প্রদান করেন মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. বুদ্ধদেব মন্ডল, মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. মো. রতন আলী, মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. সুমন সাহা, মেডিকেল এসিস্ট্যন্ট উপ-সহকারী মেডিকেল অফিসার ডা. এস এম মেহেদি হাসান সুজন প্রমুখ।
বিনামূল্যে চিকিৎসা সেবার আয়োজক ডা. সুমন সাহা জানান, সকাল থেকে দুপুর পর্যন্ত প্রায় ৩ শতাধিক বিভিন্ন রোগে আক্রান্ত রোগীকে বিনামূল্যে চিকিৎসা এবং প্রয়োজনীয় ওষুধ প্রদান করা হয়েছে। আমাদের যেসকল কোম্পানি ওষুধ সরবরাহ করেছেএসকেএফ, স্কয়ার, গ্লোব, পপুলার, জেনারেল, এরিস্টোফার্মা, প্যাসিফিক, সোমাটেক এবং ইনসেপ্টা।
বিনামূল্যে চিকিৎসা সেবা প্রাপ্তরা তাদের অভিব্যক্তি জানিয়ে বলেন, আমাদের মতো যারা অসহায় আছেন তাদের জন্য এরকম আয়োজন অনেক গুরুত্বপূর্ণ।