জামায়াত বিএনপির জনসমর্থন নেই বলে জনগণ থেকে বিচ্ছিন্ন : মন্ত্রী মুজিবুল হক

339

ঢাকা, ২০ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : রেল মন্ত্রী মোঃ মুজিবুল হক বলেছেন, জাময়াাত বিএনপির কোন প্রকার জনসমর্থন নেই বলে তারা জনগণ থেকে বিচ্ছিন্ন। নৌকার গণজোয়ার দেখে স্বাধীনতা বিরোধীরা চোরাগুপ্তা হামলার ভয় দেখায়। এদের এসব অশুভ পরিকল্পনা কোনদিন সফল হবে না।
আজ দিনব্যাপী চৌদ্দগ্রাম উপজেলার মুন্সিরহাট ইউনিয়নে বিভিন্ন নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।
পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুস সোবহান ভূঁঞা হাসান,চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান এ বি এম এ বাহার প্রমুখ।
মন্ত্রী মুজিবুল হক আরো বলেন, জামাত বর্তমানে বিএনপির মার্কা নিয়ে ভোট চাইতে এসেছে এরা বারে বারে রূপ পাল্টায়। আওয়ামীলীগ কোনদিন মার্কা পাল্টিয়ে ভোট চাইতে আসেনি এবং ভবিষ্যতেও আসবে না। আওয়ামীলীগ বাংলাদেশ সৃষ্টি হওয়ার পর থেকেই নৌকা নিয়ে নির্বাচন করেছে বর্তমানেও নৌকা নিয়ে মাঠে এসেছে।
তিনি বলেন, জামাত ধর্মের নাম ব্যবহার করে রাজনীতি করে অথচ ধর্মের জন্য কিছুই করে না। এদের ধর্মনিয়ে ব্যবসার সকল অপকৌশল সম্পর্কে সাধারণ মানুষ বুঝেগেছে। তাই সারা দেশে এদের কোথাও কোন অবস্থান নেই। বর্তমানে জামাত বাংলাদেশে রাজনৈতিক ভাবে নিষিদ্ধ একটি দল। এরা ধর্ম ব্যবসায়ী এরা সুযোগ সন্ধ্যানী, তাই দেশবাসী যেমন তাদের প্রত্যাখান করেছে তেমনী চৌদ্দগ্রামবাসীও প্রত্যাখান করছে। তাই তারা ভোট চাইতে আসেনি।