বাসস ক্রীড়া-১৪ : জানুয়ারিতে বায়ার্নে যোগ দেবেন হার্নান্দেজ : রিপোর্ট

297

বাসস ক্রীড়া-১৪
ফুটবল-হার্নান্দেজ-বায়ার্ন
জানুয়ারিতে বায়ার্নে যোগ দেবেন হার্নান্দেজ : রিপোর্ট
মাদ্রিদ, ২০ ডিসেম্বর ২০১৮ (বাসস/এএফপি) : জানুয়ারিতে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখে যোগ দিতে পারেন অ্যাটলেটিকো মাদ্রিদের বিশ্বকাপ জয়ী লেফট ব্যাক লুকাস হার্নান্দেস। বুধবার স্পেনের পত্রিকা মার্সার এক রিপোর্টে এ কথা বলা হয়েছে।
ফরাসি এই আন্তর্জাতিক তারকাকে দলে ভেড়াতে ৮০ মিলিয়ন ইউরো খরচ করতে রাজি বুন্দেস লীগায় বর্তমানে তৃতীয় অবস্থানে থাকা জার্মান চ্যাম্পিয়নরা।
যদিও ওই রিপোর্টের বিষয়টি উড়িয়ে দিয়েছে বায়ার্নের ক্রীড়া পরিচালক হাসান সালিহামিদজিক। তিনি বলেন, ‘এটি আমি নিশ্চিত করতে পারছি না। এটি নেহায়েত গুজব। আমি শুধু এইটুকুই বলব সুযোগ পেলে আমরা দলবদলের বাজারে সক্রিয় থাকব। তবে এই খবরটি নেহায়েত গুজব।’
এদিকে অ্যটলেটিকোর সভাপতি এনরিখ সেরেজো বলেছেন, এ ধরনের কোন প্রস্তাব তার কাছে আসেনি। তিনি বলেন, ‘এই মুহূর্তে লুকাস হার্নান্দেজ অ্যাটলেটিকো মাদ্রিদে খেলছেন। তিনি আমাদের সাথেই থাকতে চান। একটি প্রক্রিয়ার মাধ্যমে আমরা দলটি গঠন করেছি। এটি খেলোয়াড় কেনা বেঁচার ক্লাব নয়।’
সম্প্রতি হাঁটুর ইনজুরির কারণে ক্লাবের দু’টি ম্যাচে অংশ নিতে পারেননি ২২ বছর বয়সি এই ফরাসি তারকা। লা লীগায় দিয়েগো সিমিওনের ক্লাবটি এখন বার্সার মোকাবেলা করার অপেক্ষায় রয়েছে। যারা তিন পয়েন্টের ব্যবধানে এগিয়ে থেকে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে।
বাসস/এএফপি/এমএইচসি/১৯৫০/মোজা/স্বব