বাজিস-২ : বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত তিন

170

বাজিস-২
বাগেরহাট-নিহত ৩
বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত তিন
বগেরহাট, ২০ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : জেলার রামপালে বৃহস্পতিবার ভোর রাতে একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে গিয়ে তিনজন নিহত এবং ১৫ জন আহত হয়েছে।
মৃতদের মধ্যে বাস চালকের সহকারী মোংলা উপজেলার সরোয়ার হোসেনের ছেলে কামরুল (২৫) এবং বাসযাত্রী জেলার রামপাল উজেলার তেলিখালী গ্রামের আবু তাহেরের ছেলে ফেরদৌস (৪২) এর নাম জানা গেছে। অপরজনের পরিচয় জানা যায়নি।
বাগেরহাটের কাটাখালী হাইওয়ে থানার ওসি মলয় রায় জানান, আরাফাত নামে একটি যাত্রীবাহী বাস ঢাকা থেকে যাত্রী নিয়ে মোংলায় আসছিল। পথিমধ্যে চালক বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। বাসটি সোনাতুনিয়া এলাকায় পৌঁছালে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যায়। এসময় ঘটনাস্থলে দুইজন এবং হাসপাতালে নেওয়ার পথে আরো একজন মারা গেছে।
তিনি আরো জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়। এবং ঘটনাস্থল থেকে দুইজনের মৃতদেহ উদ্ধার করে এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করে।
বাগেরহাট ফায়ার সার্ভিসের উপসহকারি পরিচালক মাসুদ সরদার জানান, খবর পেয়ে বাগেরহাট, খুলনা এবং মোংলার ফায়ার ব্রিগেডের ছয়টি ইউনিট এবং থানা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মৃতদেহ উদ্ধার করে। দীর্ঘ সময় ধরে চেষ্টা চালিয়ে দুর্ঘটনাকবলিত বাসটিকে সড়কের উপর থেকে সরিয়ে নেয়। দুর্ঘটনার পর থেকে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত ওই সড়কে সব ধরণের যানবাহন চলাচল বন্ধ ছিল। রেকার দিয়ে বাসটিকে সড়কের উপর দিয়ে সরিয়ে নেওয়ার পর ওই সড়কে পুনরায় বাস চলাচল শুুুরু হয়।
বাসস/সংবাদদাতা/১২৪৫/নূসী